সিরাজগঞ্জে অস্ত্রসহ মহাসড়কের দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার

|

ষ্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা কোনাবাড়ী থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলিসহ আন্তঃজেলা মহাসড়কের দুর্ধর্ষ ডাকাত ও ১৬ মামলার এজাহারভুক্ত আসামি কোরবান আলীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। এ সময় একটি মোবাইল সেট ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। রবিবার দুপুরে সলঙ্গার চড়িয়ায় র‌্যাব-১২ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার ডিআইজি সাকিবুল ইসলাম খান।

এর আগে রোববার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে অভিযান চালিয়ে নিজবাড়ি থেকে কোরবান আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কোরবান আলী কামারখন্দ উপজেলার কোনাবাড়ী গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দুর্ধর্ষ ডাকাত কোরবান আলীর নেতৃত্বে একদল ডাকাত দীর্ঘদিন যাবত বঙ্গবন্ধু সেতু থেকে বনপাড়া, হাটিকুমরুল রোড় থেকে বগুড়া, হাটিকুমরুল রোড থেকে পাবনা মহাসড়কে ডাকাতি ও ছিনতাই করে আসছিল। তার বিরদ্ধে মহাসড়কে ডাকাতি, নারী ও শিশু নির্যাতনসহ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা, সলঙ্গা থানা, কামারখন্দ, থানা ও সিরাজগঞ্জ সদর থানাসহ বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। এর মধ্যে বেশ কয়েকটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply