কমলাপুরে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

|

রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে ইব্রাহিম নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাত ৯টার দিকে হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, ওই যুবকের বাড়ি নোয়াখালীর সেনবাগ থানায়। উদ্ধারের পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠিয়েছে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দক্ষিণ কমলাপুরে শাহ পরান নামের একটি আবাসিক হোটেলের রুম ভাড়া নেয় ইব্রাহিম খলিলুল্লাহ। রুমে ওঠার পর দিন গড়িয়ে রাত হলেও ইব্রাহিমের কোনো সাড়াশব্দ না পাওয়ায় সন্দেহ হয় হোটেলের কর্মচারীদের। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

মতিঝিল থানার উপ পরিদর্শক সায়েদ আলী জানান, ব্যক্তির পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্র দেখে মৃত যুবকের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এটি হত্যা না আত্মহত্যা তদন্তের পরই তা বলা যাবে। ময়নাতদন্তের জন্য ইতোমধ্যে মৃতদেহ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। এ ঘটনায় মতিঝিল থানায় একটি মামলা হয়েছে।

স্বজনরা জানিয়েছে, চার ভাইবোনের মধ্যে ইব্রাহিম সবার ছোট। বেশ কয়েকদিন ধরেই তাকে অস্বাভাবিক আচরণ করতে দেখা গেছে বলেও জানান তারা।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply