রাহীর ‘লবিং’ ইস্যুতে মুখ খুললেন মাশরাফী

|

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে বাংলাদেশের টেস্ট স্কোয়াডে ডাক না পেয়ে আবু জায়েদ রাহী বলেছিলেন, জাতীয় দলে ডাক পাওয়ার জন্য তার ‘লবিং’ নেই। বিষয়টি নজরে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও। এবার রাহী ইস্যুতে মুখ খুললেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

লবিং নিয়ে মাশরাফী বলেন, রাহীর বাদ পড়া নিয়ে মন্তব্য করা কঠিন তবে জাতীয় দলে লবিংয়ের সুযোগ নেই। ২২ গজে আপনি পারফর্ম করলেই খেলতে পারবেন। এখানে আবেগের কোনো জায়গা নেই। সবার জীবনেই খারাপ সময় আসে। সেই খারাপ সময় হয়তো এখন রাহীর যাচ্ছে।

রাহী সাদা বলে দলের নিয়মিত সদস্য হয়েও এতোটা আলোচনায় আসেননি, যতটা দল থেকে বাদ পড়ে হয়েছেন। রাহীকে বাদ দেয়া হয়েছে কোনো রকম আলোচনা ছাড়াই। যদিও এ নিয়ে জাতীয় দলের নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ঘরের মাঠে সিরিজ তাই বাদ দেয়া হয়েছে রাহীকে। রাহীকে বাদ দেয়ার এই প্রক্রিয়া পছন্দ হয়নি মাশরাফীরও।

আরও পড়ুন: ম্যাক্সওয়েলের দেয়া পার্টিতে পুষ্পার গানে নাচ কোহলির (ভিডিও)

জাতীয় দলের সাবেক সফল এ অধিনায়ক আরও বলেন, রাহী যে ভালো বোলার সেটা সে প্রমাণ করেছে। যখন টেস্টে কেউ খেলতে চাইত না তখন রাহী একাই খেলেছে এবং পারফর্ম করেছে। ওর সবচেয়ে যেই বিষয়টা ভালো লাগে সেই বিষয়টা হচ্ছে ও হাল ছেড়ে দেয় না।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply