চ্যাম্পিয়ন শেখ জামালকে হারালো মাশরাফীর রুপগঞ্জ

|

মুশফিকুর রহিমকে বল করছেন মাশরাফী বিন মোর্ত্তজা।

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এক ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হওয়া শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে শেষ ম্যাচে হারিয়ে দিয়েছে লেজেন্ডস অব রুপগঞ্জ। রুপগঞ্জের বোলিং তোপে পড়ে প্রথমে মাত্র ১১৬ রান অলআউট হয় চ্যাম্পিয়ন শেখ জামাল। জবাবে ৮ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মাশরাফী বিন মোর্ত্তজার রুপগঞ্জ।

আসরের শেষ ম্যাচে নিয়মরক্ষার জন্যই নেমেছিল জামাল। আবাহনী লিমিটেডকে হারিয়ে আগের ম্যাচেই শিরোপা নিশ্চিত করে ক্লাবটি। এই ম্যাচের হার-জিতে তাই চ্যাম্পিয়ন হওয়ায় কোনো প্রভাব পরতো না।

মিরপুরে টস জিতে ফিল্ডিং করতে নেমে প্রথম ওভারেই দাপট দেখান রুপগঞ্জের আল আমিন। প্রথম ওভারেই সৈকত আর জহিরুল অমিকে ফিরিয়ে আভাস দেন দিনটি তার। এরপর ৩য় উইকেটে ইমরুলের সাথে ৬৪ রানের জুটি গড়েন মুশফিকুর রহিম। মাশরাফীর বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন ২৫ রান করা মুশফিক। দলীয় ৮৪ রানে হাফ-সেঞ্চুরি করা ইমরুল কায়েস আউট হলে ভেঙে পড়ে নতুন লিগ চ্যাম্পিয়নদের ইনিংস। এরপর শুধু সোহানের ১৫ রান ছাড়া আর কেউই বলার মতো রান করতে পারেনি। সবমিলিয়ে আল আমিনের ৬ উইকেট শিকারে ৩৪ ওভার ৪ বলে ১১৬ রানে অল আউট হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

জবাবে ব্যাট করতে নেমে দলীয় ৩০ রানে ইরফান শুক্কুরের উইকেট হারায় রুপগঞ্জ। ইরফানের বিদায়ের পর ৫০ রানের জুটি গড়েন সাব্বির রহমান ও রকিবুল হাসান। তবে ৩৩ বলে ৩৬ রান করে সাব্বির আউট হলেও অপরাজিত ৪০ রান করে মাঠ ছাড়েন রকিবুল।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply