আত্মসমর্পণ করা জলদস্যুদের মাঝে র‍্যাবের ঈদের উপহার সামগ্রী বিতরণ

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী-কুতুবদিয়া-বাঁশখালী এবং পেকুয়া উপকূলীয় এলাকার আত্মসমর্পণকৃত ৭৭ জনের মাঝে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করেছেন র‌্যাব।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে পেকুয়া উপজেলা প্রশাসনের হল রুমে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

মহাপরিচালক র‍্যাব ফোর্সেস এর পক্ষ থেকে আত্মসমর্পণকৃত আলোর পথের অভিযাত্রীদের মাঝে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুপ, পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা, র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার মেহেদী হাসান, আত্মসমর্পণকারী আলোর অভিযাত্রীদের মধ্যস্থতাকারী সাংবাদিক আকরাম হোছাইন ও আত্মসমর্পণকারী আলোর অভিযাত্রী আমির হোছাইন।

আত্মসমর্পণকারী আমির হোসেন বলেন, সরকারকে অসংখ্য ধন্যবাদ। ৩০ বছর পর শান্তিতে ঘুমাতে পারতেছি তার জন্য শুকরিয়া। চট্টগ্রামের র‍্যাব-৭ এর পক্ষ থেকে উপহার পেয়ে তারা সবাই খুশি।

র‍্যাব-৭ এর অধিনায়ক এমএ ইউসুফ বলেন, আজকে যারা আলোর পথে ফিরে এসেছে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সম্ভাব্য সব সহযোগিতা করা হচ্ছে। র‍্যাব ফোর্সেস এর পক্ষ থেকে সব তদারকি করা হয়। তাদের কাছে বার্তা দিতে চাই যারা সুস্থ জীবনে ফিরে এসেছে তাদের পাশে সবসময় থাকবো। তাদের ছোট ছোট মামলাগুলো প্রত্যাহারের জন্য তালিকা পাঠিয়েছি। তাদেরকে আহ্বান জানাচ্ছি, যেন পূর্বের জীবনে ফিরে না যায়।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা বলেন, আপনারা যাতে সুস্থভাবে জীবনযাপন করতে পারেন তার জন্য উপজেলা প্রশাসন থেকে সব সহযোগিতা করা হবে। আপনাদের সন্তানদের ভবিষ্যৎ যাতে নষ্ট না হয় সেই দিকে নজর রাখতে হবে।

এদিকে ঈদ শুভেচ্ছা পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন আলোর পথে আসা আত্মসমর্পণকারী অভিযাত্রীরা।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply