বলিউডে আমার মতো উপস্থাপক আর কে আছে: কঙ্গনা

|

বলিউডে অভিনয়ের পাশাপাশি উপস্থাপক হিসেবে অনেক নায়ক-নায়িকাই কাজ করেছেন। অনেকে মনে করেছেন অভিনয়ের পাশাপাশি সঞ্চালক হিসেবে কাজ করে তারা সাফল্যের আরও চূড়ায় উঠবেন, এমন অভিনেতাদের সংখ্যাও নেহাত কম না। এ তালিকায় রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া, হালের ক্রেজ রণবীর সিং বা মি. খিলাড়ি অক্ষয় কুমারের মত তারকারাও। খবর আনন্দবাজার পত্রিকার

কিন্তু সম্প্রতি কন্ট্রোভার্সি কুইনখ্যাত কঙ্গনা রানাউত তার শো লকআপ নিয়ে করেছেন এক বিস্ফোরক মন্তব্য। লকআপ শোটিতে তিনি সঞ্চালক হিসেবে কাজ করছেন। কিন্তু তিনি মনে করেন বলিউডে অভিনেতারা সঞ্চালক হিসেবে কাজ করলেও তার মতো সঞ্চালক খুব কমই আছেন।

ইনস্টাগ্রামের এক পোস্টে কিছুটা ফলাও করেই লিখেছেন এমন মন্তব্য। তিনি লেখেন, এ পর্যন্ত অনেক নামজাদা অভিনেতাই  সঞ্চালনা করে লাইমলাইট পাওয়ার চেষ্টা করেছেন, কিন্তু পারেননি। সেদিক থেকে বিবেচনা করলে অমিতাভ বচ্চন ও সালমান খানের পর একজনের নামই উঠে আসে, সেটি হলো কঙ্গনা রানাউত।

কঙ্গনা আরও জানান, লকআপের মত রিয়ালটি শো উপস্থাপনা করে তিনি সেরা সঞ্চালকদের তালিকায় চলে এসেছেন। তার শো বর্তমানে ২০০ লক্ষের বেশি মানুষ দেখছেন। এটা কি কম গর্বের?

বিগ বস কিংবা কৌন বানেগা ক্রোড়পতির মতো শুরু থেকেই জনপ্রিয় রিয়ালিটি শো লকআপ। এখানে খেলার ধরনও বেশ অন্যরকম। এই অনুষ্ঠানের সাফল্যে তাই-ই মনে করা হচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply