নারায়ণগঞ্জে অটোচালক হত্যা, হত্যাকারীসহ গ্রেফতার ৫

|

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জে চর সৈয়দপুর এলাকায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ঘাতকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ৪৮ ঘণ্টা টানা অভিযান চালিয়ে এ হত্যার রহস্য উন্মোচন ও হত্যাকারীদের গ্রেফতার করা হয় ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান এসব তথ্য জানান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর এলাকায় অটোচালক দুই বন্ধু স্থানীয় একটি মেয়েকে পছন্দ করতো। এ নিয়ে দুই বন্ধু আপন ও নাহিদের মধ্যে মনোমালিন্য হয়। মনোমালিন্যের জেরে বন্ধু আমির হোসেন ওরফে আমিন এবং নাহিদ আপনকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী সোমবার (২৫ এপ্রিল) রাত নয়টার দিকে চর সৈয়দপুর কাঠপট্টি এলাকায় রেইনবো ডাইংয়ের পেছনে আমিন ও নাহিদ ফোনে কল করে আপনকে সেখানে ডেকে আনে। পরে তারা তিনজন একসাথে নেশাজাতীয় দ্রব্য পান করে। পরে আমির ও নাহিদ আপনকে জাপটে ধরে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তার অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। এবং আগেই হওয়া চুক্তি অনুযায়ী অটোরিকশাটি কুমিল্লার হোমনার বাসিন্দা বিল্লাল, ইসমাইল ও সাইদুলের কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে নগদ ২০ হাজার টাকা নিয়ে চলে যায়।

পরবর্তীতে পুলিশ আপনের লাশ উদ্ধার করে তথ্য-প্রযুক্তির সহায়তায় মামলার এজাহারভূক্ত আসামি নাহিদ ও আমিরকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে কুমিল্লার হোমনা থেকে ইসমাইল, বিল্লাল ও সাইদুলকে গ্রেফতার করে তাদের কাছ থেকে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, হত্যাকারী দুইজনের কাছ থেকে অটো বিক্রির ১১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply