রুটের জায়গা নিতে যাচ্ছেন স্টোকস, কোচ হতে পারেন কারস্টেন

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক হতে যাচ্ছেন বেন স্টোকস। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) নতুন ব্যবস্থাপনা পরিচালক রব কি’র প্রস্তাবে গত মঙ্গলবার (২৬ এপ্রিল) সম্মতি জানিয়েছেন স্টোকস। এছাড়া ইংলিশদের কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার গ্যারি কারস্টেনের নামও প্রায় চূড়ান্ত। দ্য টেলিগ্রাফের প্রতিবেদনে জানানো হয়েছে এ তথ্য।

ইসিবির দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মতো রব কির সাথে আনুষ্ঠানিক বৈঠক হয়েছে বেন স্টোকসের। এছাড়া বৃহস্পতিবার (২৮ এপ্রিল) লর্ডসে সংবাদ সম্মেলন করার কথা আছে কির। সেখানেই অধিনায়ক হিসেবে বেন স্টোকসের নাম ঘোষণা হতে পারে বলে জানানো হয়েছে টেলিগ্রাফের প্রতিবেদনটিতে।

অ্যাশেজ সিরিজে ভরাডুবিসহ সাম্প্রতিক টেস্ট ক্রিকেটে ইংল্যান্ডের বাজে পারফরমেন্সের কারণে গত ১৫ এপ্রিল অধিনায়কত্ব ছাড়েন জো রুট। এর ধারাবাহিকতায়ই রব কির দায়িত্ব ছিল লাল ও সাদা বলে ইংল্যান্ডের অধিনায়ক ও কোচ নিয়োগ। সাইমন ক্যাটিচ, ওটিস গিবসন ও গ্যারি কারস্টেনের নাম কোচ হিসেবে শোনা যায় জোরেশোরে। তবে এরই মধ্যে কারস্টেনের কাঁধেই ইংল্যান্ডের দায়িত্ব বর্তানোর সম্ভাবনা সবচেয়ে বেশি হবে জানিয়েছে দ্য টেলিগ্রাফ।

আরও পড়ুন: আইপিএল থেকে সরে দাঁড়াও, কোহলিকে রবি শাস্ত্রী

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply