গোবিন্দকে চড় মারতে চেয়েছিলেন অমিতাভ, সরে আসতে চেয়েছিলেন সিনেমা থেকে!

|

বলিউডের দুই সুপার হিট নায়ক অমিতাভ বচ্চন ও গোবিন্দ। এক সাথে কাজ করেছেন একাধিক সিনেমায়। অমিতাভ বলিউডে পা রাখেন ১৯৬৯ সালে। অমিতাভ তার অভিনয়ের জাদুতে কেড়েছেন লক্ষ লক্ষ মানুষের হৃদয়। ৭৯ বছর বয়সে এসেও রয়েছে তার কাছে একাধিক সিনেমা।

গোবিন্দ বলিউডে পা রাখেন ১৯৮৬ সালে। ১৯৯০ সাল থেকে ১৯৯৯ সাল অবধি গোবিন্দ ছিলেন সাফল্যের শীর্ষে। অনেকে বলে থাকেন গোবিন্দের পতনের কারণ তার দাম্ভিকতা। খ্যাতির শিখরে থাকাকালীন ১৯৯৮ সালে এক সঙ্গে একটি সিনেমা করেন গোবিন্দ এবং অমিতাভ। বক্স অফিসে চরম সাফল্য পাওয়া এই সিনেমার নাম বড় মিঞা ছোটে মিঞা।

এই সিনেমাটি করতে গিয়ে একবার বিপদে পড়তে হয়েছিল পুরো টিমকে। এমনকি শুটিংও বন্ধ হতে চলেছিল। তাও আবার বিগ বি আর গোবিন্দের সংঘাতের কারণে। শুটিং চলাকালীন একবার গোবিন্দ বিশ্রাম নিচ্ছিলেন, এমন সময় বিগ বি গোবিন্দের কাছে এসে বলেন যদি এই সিনেমাটি বক্স অফিসে তেমন না চলে তাহলে অমিতাভ মানে বিগ বি গোবিন্দকে চড় মারবেন। আর এটি শুনেই ঘাবড়ে যান গোবিন্দ। পরে বাতিল করে দেন শুটিং।

পরে জানা গিয়েছিল এই সিনেমার একটি গান নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন না গোবিন্দ। তাই গানের শুটিং নিয়ে গড়িমসি করছিলেন। আর তাতেই রেগে গিয়ে অমিতাভ হুমকি দিয়ে বসেন গোবিন্দকে। পরে ছবির পরিচালক ডেভিড ধাওয়ানের মধ্যস্থতায় তারা শুটিংয়ে ফেরেন।

অমিতাভ ও গোবিন্দ ছাড়াও এই ছবিতে আরও ছিলেন, রবিনা টন্ডন, রামিয়া কৃষ্ণন, অনুপম খের, শরৎ সাক্সেনা, সতীশ কৌশিক এবং পরেশ রাওয়ালের মতো অভিনেতারা।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply