লিভারপুল ও ভিয়ারিয়ালের আজ ফাইনালে যাওয়ার লড়াই

|

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় সেমিফাইনালের প্রথম লেগে আজ রাতে মুখোমুখি হবে ইংলিশ জায়ান্ট লিভারপুল ও স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল। অ্যানফিল্ডে রাত ১টায় শুরু হবে ফাইনালের যাওয়ার প্রথম ধাপের এই লড়াই।

রিয়াল মাদ্রিদের কাছে হেরে গত বছরের ইউরোপ সেরার লড়াই থেকে কোয়ার্টার ফাইনালেই বিদায় নিয়েছিল ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। এবার অবশ্য বেনফিকাকে হারিয়ে সেই ধাপ অতিক্রিম করে এসেছে অল রেডরা। ভিয়ারিয়ালের বিপক্ষে ফেভারিট হিসেবেই ঘরের মাঠ অ্যানফিল্ডে খেলতে নামবে লিভারপুল। এই ম্যাচের আগে ইনজুরিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনিয়োকে মিস করবে অলরেডরা। তবে দলের বাকি সব ফুটবলার ফিট আছেন।

ছবি: সংগৃহীত

২০১৬ সালে সবশেষ দেখায় ভিয়ারিয়ালকে ৩-০ গোলে হারিয়েছিল অলরেডরা। অন্যদিকে ইনজুরি সমস্যা আছে স্প্যানিশ ক্লাবটিরও। ভিয়ারিয়াল লেফট ব্যাক আলবার্টো মরেনো এই ম্যাচে খেলতে পারবেন না। সেই সাথে জেরাডো মরেনোরও সার্ভিস মিস করবে ইয়োলো সাবমেরিনরা। শক্তিতে পিছিয়ে থাকলেও জায়ান্ট কিলার ভিয়ারিয়াল বাজিমাত করতে পারে নিজেদের দিনে। য়্যুভেন্টাস ও বায়ার্ন মিউনিখকে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় করে দেয়া উনাই এমেরির শিষ্যরা তাই লিভারপুলকেও খুব বেশি জায়গা যে দেবে না, তা হয়তো বিশ্বাস করেন ইয়ুর্গেন ক্লপও।

আরও পড়ুন: গোল উৎসবের দিনে রিয়ালকে হারালো ম্যানচেস্টার সিটি

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply