দেনার দায়ে এটিএম বুথ লুটের চেষ্টা যুবকের, পরিবারের দাবি মানসিক রোগী

|

এই এটিএম বুথই লুটের চেষ্টা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

টাকা লুটের জন্য ব্যাংক এশিয়ার ব্রাহ্মণবাড়িয়ায় একটি এটিএম বুথের মেশিন ভাঙার চেষ্টাকালে আশরাফ ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে শাবল, ছুরি ও লোহার প্যারেক উদ্ধার করা হয়েছে। আটক আশরাফ জেলা শহরের নয়পুর এলাকার আবুল ফয়েজ মিয়ার ছেলে। তিনি ওষুধের ব্যবসা করেন বলে পুলিশকে জানিয়েছেন। তবে তার পরিবারের দাবি, আশরাফ মানসিক রোগী, দীর্ঘদিন ধরে চিকিৎসা চলছে তার।

মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, দুই লাখ টাকা দেনা আছে আশরাফ ইসলামের। সেই দেনা পরিশোধের কোনো উপায় না পেয়ে এটিএম বুথের মেশিন ভেঙে টাকা লুটের পরিকল্পনা করেন তিনি।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে ক্যাপ ও মাস্ক পরে শহরের কোর্টরোডস্থ ব্যাংক এশিয়ার শাখা সংলগ্ন বুথে ঢোকেন আশরাফ। বুথে কর্তব্যরত নিরাপত্তারক্ষী সাইফ লেনদেনের জন্য ক্যাপ ও মাস্ক খুলতে বলেন। এ সময় আশরাফ তার সঙ্গে থাকা ব্যাগ থেকে ছুরি খুলে সাইফের গলায় ধরে তাকে বাঁধার চেষ্টা করেন। পরে আরেকজন নিরাপত্তারক্ষী লিটন ঘটনা টের পেয়ে বুথের ভেতরে ঢুকে সাইফকে উদ্ধার করেন।

এরপর আশরাফকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, আশরাফকে আটক করার পর তার পরিবারের সদস্যরা থানায় আসেন। তাদের দাবি তিনি মানসিক রোগী। দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন আছেন। পরিবারের সদস্যরা চিকিৎসার প্রেসক্রিপশনও দেখিয়েছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করবো। পরবর্তীতে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply