গাইবান্ধায় বাস চাপায় দুই চাষীসহ নিহত ৩

|

বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়িতে ঢাকা থেকে আসা যাত্রীবাহী বাসচাপায় দু’জন চাষী ও একজন অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহতরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার চেরাগপুর গ্রামের রাজা মিয়ার ছেলে সবজি চাষী তাজু মিয়া (২৫) এবং একই গ্রামের দুলা মিয়ার ছেলে সবুজ মিয়া (৩০)। অপরজন হলেন অটোরিকশা চালক সোহেল মিয়া (৩৫)। তিনি সোলায়মান মিয়ার ছেলে।

বুধবার (২৭ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ি উপজেলার মহেশপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে নিউ সাফা পরিবহনের যাত্রীবাহী একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। পথে মহেশপুর এলাকায় করলা বোঝাই সবজিবাহী একটি অটোরিকশাকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই তাজু ও সোহেল নিহত হন। পরে আহত সবুজকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনি মারা যান।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোলায়মান হোসেন ঘটনাস্থল থেকে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা সকলেই সবজি নিয়ে পলাশবাড়ির মহেশপুর সবজির হাটে আসছিলেন। দুর্ঘটনা কবলিত বাস ও দুমড়ে-মুছড়ে যাওয়া অটোরিকশা উদ্ধার চেষ্টা চলছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply