আড্ডা দিতে বসা নিয়ে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব, যুবলীগ নেতাকে কুপিয়ে জখম ছাত্রদল নেতার

|

আহত যুবলীগ নেতা।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে বাড়ি থেকে ডেকে নিয়ে রবিন হাওলাদার নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার বামনী ইউনিয়নের পশ্চিম সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৮টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে অভিযোগ ফেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

রবিন উপজেলার বামনী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও একই এলাকার আবুল হাওলাদারের ছেলে। আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, বামনীর পশ্চিম সাগরদী গ্রামের কালভার্ট এলাকায় আশপাশের যুবকরা আড্ডা দেয়। এরমধ্যে কয়েকজন যুবকের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সেখানে সিনিয়র-জুনিয়র বসা নিয়ে রবিনের সঙ্গে কয়েকজনের কথা কাটাকাটি হয়। এরপর সবাই চলে যায়। রাত ৯টার দিকে কথাকাটির ঘটনা সমাধানের কথা বলে রবিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসা হয়। এক পর্যায়ে বামনী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মো. শান্তর নেতৃত্বে অতর্কিত কুপিয়ে জখম করে। এতে তার মাথা, মুখসহ শরীরের বিভিন্ন অংশে জখমের হয়।

হামলাকারী অন্যরা পূর্ব ও মধ্য সাগরদী গ্রামের ফরাজী কান্দির বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্ববায়ক শামসুল হুদা জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে রবিনকে কুপিয়ে জখম করা হয়েছে। হামলাকারী শান্ত এলাকায় বখাটে হিসেবে পরিচিত। ঘটনাটি দুঃখজনক বলে জড়িতদের গ্রেফতারের দাবি জানান এ আওয়ামী লীগ নেতা।

এ বিষয়ে ছাত্রদল নেতা শান্তর সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ ফেলে ব্যবস্থা নেওয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply