সাতক্ষীরায় ট্যাপা মাছ খেয়ে একজনের মৃত্যু, একই পরিবারের ৪ জন অসুস্থ

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, সাতক্ষীরা:

সাতক্ষীরার শ্যামনগরে ট্যাপা মাছ খেয়ে বিষক্রিয়ায় একই পরিবারের ৪ জন অসুস্থ ও একজনের মৃত্যুবরণ করেছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় পরিবার প্রধান মতিউর রহমানকে (৫২) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে তিনি মারা যান। পরিবারের অপর চারজন বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর অসুস্থ্য পরিবারের অন্য সদস্যরা হলেন, মতিউর রহমানের স্ত্রী মমতাজ বেগম (৪৫), ছেলে সাগর হোসেন (২৫),সাগরের স্ত্রী সিলমি বেগম (২২) ও তাদের ছেলে মাহীর হোসেন (৪)।

মতিউর রহমানের মামাতো ভাই আব্দুল হান্নান জানান, দুপুরে ট্যাপা মাছ খেয়েছিলেন মতিউর রহমানের পরিবারের সদস্যরা। খাবার পরপরই তারা বিষক্রিয়ায় আক্রান্ত হন। পরে তাদেরকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি দে জানান, বিকেলের দিকে তাদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। অবস্থার অবনতি হলে মতিউর রহমানকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে কুলিয়া এলাকায় তিনি মারা যান। পরিবারের বাকি চার সদস্যের কেউই আশঙ্কামুক্ত নয়। তাদেরকেও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, রোগীদের শরীর ঝিমঝিম করাসহ খিঁচুনি ও বমি হচ্ছিল।

ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম শোকর আলী জানান, ট্যাপা মাছ খেয়ে কৃষিজীবী মতিউর রহমানের মৃত্যু ও পরিবারের অপর ৪ জনের গুরুতর অসুস্থ হওয়ার খবর শুনেছি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply