আমার হয়ে লবিং করার কেউ নেই: রাহী

|

আবু জায়েদ রাহী। ফাইল ছবি।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৩ টেস্টে ৩০ উইকেট নিয়েছেন পেসার আবু জায়েদ রাহী। তবুও গেল ৭ মাস টেস্ট খেলা হয়নি তার। যদিও দলের সাথে ছিলেন। সাদা চোখে পারফরম্যান্স কারণ হলেও রাহি বলছেন, লবিং করার কেউ নেই তার জন্য। তাইতো বাদ পরতে হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে।

রাহি বলেন, দেশের চেয়ে দেশের বাইরে আমার রেকর্ড ভালো। দেশে না খেলালেও দেশের বাইরে অন্তত আমার সুযোগ হতে পারত। দক্ষিণ আফ্রিকায় প্রস্তুতি ম্যাচে তিন উইকেট নেয়ার পরও খেলানো হলো না।

না খেলানোর কারণ বলতে গিয়ে ক্ষোভ উগড়ে দিয়ে রাহি বলেন, আমার লবিং নেই, আমার সঙ্গে যা হচ্ছে সেটি নিয়ে আসলে কথা বলার কেউ নেই।

খুব বেশি দিন নয়, টেস্টে জাতীয় দলের একাদশে নিয়মিত মুখ ছিলেন রাহী। তবে তাকে দল থেকে বাদ দেয়ার আগে কোনো আলোচনাও করনি বিসিবি। তবে এখনই হাল ছাড়ছেন না রাহী।

রাহীর আশা, আগামী ওয়েস্ট ইন্ডিজ সফরে ডিউক বলে খেলা হওয়ায় বলে সুইং থাকবে। আশা করি সেখানে সুযোগ পাব। আর যদি সেখানেও সুযোগ না পাই তাহলে ভিন্ন চিন্তা করতে হবে।

আরও পড়ুন : শুধু বাংলাদেশ নয়, বিশ্বের কোনো ক্রিকেটারই স্পর্শ করতে পারেননি বিজয়ের রেকর্ড

২০১৯ বিশ্বকাপেও বসিয়ে রেখে বাদ দেয়া হয়েছিলো তাকে। এবার শুধু দল না কেন্দ্রীয় চুক্তি, বিসিবির জাতীয় ১২০ জনের চুক্তিতেও নেই। তাইতো হতাশা এবার যেন একটু বেশি। ক্যারিয়ারের সাথে জীবন চলার কঠিন বাস্তবতাও এখন এই সিলেট এক্সপ্রেসের সামনে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply