গচ্ছিত টাকা ফেরত না দেয়ায় স্ত্রীকে খুন, ২ দিন পর গ্রেফতার স্বামী

|

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় চুরির মামলা থেকে ছাড়িয়ে আনতে স্ত্রীর কাছে রাখা ৫ হাজার টাকা ফেরত না পাওয়ার ক্ষোভে তাকে হত্যা করেছে স্বামী। অভিযোগ, স্ত্রীকে হাত-পা বেঁধে মাথায় ইটদিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যার পর মৃতদেহ ধান ক্ষেতে ফেলে রাখে ঘাতক স্বামী ইকবাল। এ ঘটনার ২ দিন পর ঢাকার সায়দাবাদ এলাকায় র‍্যাবের হাতে ধরা পড়ে ওই ব্যক্তি। একই মামলায় গ্রেফতার হয়েছে আরও ৩ জন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় র‍্যাব-১১, সিপিসি-২, এর শাকতলা কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। তিনি জানান, ঘাতক ইকাবাল পেশায় অটোরিকশা চালক হলেও মাদকাসক্ত ও জুয়ার অভ্যাসসহ চুরিও করতো সে। এ সংক্রান্ত একটি মামলা থেকে জামিনে আসার জন্য স্ত্রী ফারজানার কাছে ৫ হাজার টাকা রেখেছিল ইকবাল। পরে স্ত্রী তার সংসার করবে না জানিয়ে বাপের বাড়ি চলে আসার জেরেই পরিকল্পিতভাবে খুন করা হয় তাকে।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের মস্তফাপুর এলাকার পাহাড়ের নিচের ধান ক্ষেত থেকে ফারজানা আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত ফারজানার পিতা জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় ফারজানার স্বামী ইকবালসহ ৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ইকবালসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply