রানু মণ্ডলের সাথে গান রেকর্ডের পরই বিবাহ বিচ্ছেদ! যা বললেন হিরো আলম

|

হিরো আলম। ছবি: সংগৃহীত।

ভারতের দু’জন ভাইরাল গায়ক-গায়িকার সাথে সম্প্রতি গান রেকর্ড করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। কাঁচা বাদাম গানের ভূবন বাদ‍্যকার এবং রানু মণ্ডলের সাথে গাওয়া গান দু’টি এখন ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেটে। এরই মধ্যে শোনা যাচ্ছিল, রানু মণ্ডলের সাথে গান রেকর্ড করার পর স্ত্রী নুসরাতের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে হিরো আলমের। এ নিয়ে এবার সরাসরি মুখ খুললেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে স্ত্রী নুসরাতের সাথে একটি ছবি পোস্ট করেছেন হিরো আলম। সেখানে লিখেছেন, ‘সবাইকে একটা কথা জানাতে চাই, অনেকেই বলছে আমার আর নুসরাতের নাকি ডিভোর্স হয়েছে, আমরা আলাদা হয়েছি। একথা সম্পূর্ণ মিথ্যা, গুজব। তাই আপনারা আমাদের মুখ থেকে যতক্ষণ না শুনছেন, এসব কথা কেউ বিশ্বাস করবেন না। কিছু চক্র আমাদের দু’জনকে আলাদা করার চেষ্টা করতেছে।’

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘মার ছক্কা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে আসেন হিরো আলম। বেশ কয়েকটি সিনেমা, বিজ্ঞাপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি তার গাওয়া এবং কভার করা বেশ কয়েকটি গান ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে হিরো আলমের প্রথম পরিচিতি মিম বা ট্রলের মাধ্যমে। ২০১৬ সালে ইউটিউব চ্যানেলে তার নিজের রেকর্ড করা একটি গান নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে ট্রল এবং মিম তৈরি শুরু হয়। তখন থেকেই হিরো আলমকে চিনতে শুরু করে ইন্টারনেট ব্যবহারকারীরা। এরপর বেশ কয়েকটি সংবাদ মাধ্যম তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করলে আরও পরিচিত হয়ে ওঠেন হিরো আলম। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে পুনরায় আলোচনায় আসেন তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply