গড়াই নদী থেকে ভাগনির পর খালার লাশ উদ্ধার

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, রাজশাহী:

কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদীতে ভাগনির লাশ উদ্ধারের পর একই এলাকা থেকে এবাব খালা চামেলী খাতুনের (৩০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (২৫ এপ্রিল) নিখোঁজের প্রায় সাত ঘণ্টা পর সন্ধা ৬টা বেজে ৫৫ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে, বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের জিলাপীতলা এলাকা সংলগ্ন গড়াই নদী থেকে ভাগনি মিম খাতুনের (১৩) লাশ উদ্ধার করে স্থানীয়রা।

এ তথ্য নিশ্চিত করে কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক বখতিয়ার আহমেদ বলেন, সন্ধা ৬টা বেজে ৫৫ মিনিটে নিখোঁজ চামেলীর লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। এর আগে বিকেল পৌনে ৫টার দিকে মিমের লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার (২৫ এপ্রিল) দুপুর ১টার দিকে জিলাপীতলা এলাকা সংলগ্ন গড়াই নদে মিম, তার খালা চামেলী, নানী রাজিয়া (৫৫) ও মামাতো বোন নীলা (১২) গোসল করতে যান। গোসলের সময় সাঁতার কাটতে গিয়ে নিঁখোজ হন মিম। এ সময় মিমকে খুঁজতে গিয়ে নানী, খালা ও মামাতো বোন নিঁখোজ হন।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে নানী ও খালাতো বোনকে উদ্ধার করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার অভিযান অব্যাহত রাখে।

এরপর, নিখোঁজের প্রায় ৪ ঘণ্টা পরে বিকেল ৪টা ৪৫ মিনিটের দিকে মিমের লাশ উদ্ধার করেন স্থানীয়রা। আর নিখোঁজের প্রায় সাত ঘণ্টা পরে একই এলাকা থেকে সন্ধা ৬ টা বেজে ৫৫ মিনিটের দিকে খালা চামেলীর লাশ উদ্ধার করা হয়। পরে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস।

সদকী ইউনিয়ন পরিষদের মেম্বর নজরুল ইসলাম বলেন, মেয়ে, খালা, বোন ও নানী গোসল করতে যান১ নদীতে। এ সময় মিম ডুবে গেলে তাকে খুঁজতে গিয়ে মিমের খালা চামেলী নিখোঁজ হন। পরে তাদের দুজনের লাশ পাওয়া গেছে।

কুমারখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরোয়ার বলেন, গোসল করতে গিয়ে দুইজন নিখোঁজ ছিলেন। স্থানীয়দের সহযোগীতায় মিম নামের একজনের লাশ পাওয়া গেছে। চামেলীকেও মৃত উদ্ধার করা হয়।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, গোসল করতে গিয়ে দুইজন নদে ডুবে যায়। পরে নিখোঁজ দুজনের লাশ পাওয়া গেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply