চাঁদপুরে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীর গাড়িতে ছাত্রলীগের হামলা

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের কচুয়ায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন এর গাড়িতে হামলা করেছে স্থানীয় ছাত্রলীগের নেতা কর্মীরা।

সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কচুয়া উপজেলার বদরপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার মাহফিলের আয়োজন করে স্থানীয় বিএনপি। সেখানেই ঠিক একই মাঠে একই দিন ইফতার মাহফিলের আয়োজন করে স্থানীয় ছাত্রলীগ। একই স্থানে দুপক্ষ ইফতার মাহফিল আয়োজন করায় পুলিশ তা বন্ধ করে দেয়। যদিও বদরপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় ছাত্রলীগ ইফতার মাহফিল আয়োজন করে। বাধ্য হয়ে পার্শ্ববর্তী হোসেনপুর এলাকায় এক কর্মীর বাড়িতে ইফতার মাহফিল আয়োজন করে স্থানীয় বিএনপি। সে অনুষ্ঠানে যোগ দিতে সোমবার বিকেলে সস্ত্রীক গাড়িতে করে যাচ্ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন।

পথিমধ্যে স্থানীয় ছাত্রলীগের কিছু নেতা-কর্মী মিলনের গাড়িতে হামলা চালায়। এ সময় মিলন ও তার স্ত্রী আঘাত না পেলেও গাড়িটি ক্ষতিগ্রস্থ হয়।

কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহাবুব আলম বলেন, ওখানে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের অনুসারীরা ইফতার মাহফিল আয়োজন করে। মিলন বিএনপি আয়োজিত অনুষ্ঠানে বদরপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় কিছু ছাত্রলীগ নেতা-কর্মী তার গাড়ি থামানো চেষ্টা করে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দীন বলেন, মিলন সাহেব ওই পথ দিয়ে তাদের অনুষ্ঠানে না যেতে আমরা নিষেধ করেছি। কিন্তু তিনি ওই পথ দিয়েই গেলেন। যদিও আমরা তাকে নিরাপত্তা দেয়ার চেষ্টা করেছি। এর ফাঁকেই কিছু ছাত্রলীগ কর্মী তার গাড়িতে হামলা করে। আমরা তাৎক্ষণিত হামলাকারীদের চিহ্নিত করতে পারিনি। তাছাড়া এখনও এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।


/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply