লেভাকে বিক্রি করা হবে বোকামি: অলিভার কান

|

ছবি: সংগৃহীত

আগামী মৌসুমেও বায়ার্ন মিউনিখেই থাকতে পারেন ইউরোপিয়ান ফুটবলের অন্যতম সেরা স্ট্রাইকার রবার্ট লেভানদোভস্কি। কারণ, ক্লাবটিতে লেভার চুক্তি নবায়নের সম্ভাবনা বেড়ে গিয়েছে বায়ার্নের নির্বাহী অলিভার কানের সাম্প্রতিক মন্তব্যে। ২০০২ বিশ্বকাপের সেরা খেলোয়াড় অলিভার কান বলেছেন, প্রতি মৌসুমে ৩০-৪০টি গোল করা খেলোয়াড়কে বিক্রি করে দেয়া হবে চূড়ান্ত বোকামি।

রবার্ট লেভানদোভস্কির চুক্তি নবায়নের ব্যাপারে বায়ার্নের নির্বাহী অলিভার কান বলেন, আমরা এ ব্যাপারে আলাপ চালাচ্ছি। এছাড়া, আগামী সপ্তাহেও লেভার ভবিষ্যৎ নিয়ে কথা বলবো। ২০২৩ সালের জুন পর্যন্ত বায়ার্নের সাথে চুক্তি রয়েছে তার। আরও এক মৌসুমের জন্য অবশ্যই তাকে রেখে দেয়ার চেষ্টা করবো আমরা।

জার্মান জায়ান্ট বায়ার্নকে টানা ১০ম বুন্দেসলিগার শিরোপা জেতানোয় ভূমিকা রাখা লেভানদোভস্কিকে জিজ্ঞেস করা হয়েছিল ক্লাবটিতে তার ভবিষ্যৎ সম্পর্কে। স্কাই স্পোর্টসকে লেভা বলেন, মিডিয়ায় এ নিয়ে কথা হচ্ছে, আমি শুনেছি। কিন্তু ক্লাবের পক্ষ থেকে এমন কিছুই শুনিনি আমি। সামনে একটি মিটিং হবে। কিন্তু সেখানে কী হবে তা আমি জানি না। কী ঘটবে তা দেখতে সকলের মতো আমিও মুখিয়ে আছি। যদিও এমন পরিস্থিতি খুব একটা সহজ নয়।

বায়ার্ন মিউনিখের স্পোর্টিং ডিরেক্টর হাসান সালিহামিদজিচ জানিয়েছেন, লেভানদোভস্কির সাথে তাদের চুক্তি রয়েছে ২০২৩ সাল পর্যন্ত। তবে এখনো চুক্তি নবায়নের ব্যাপারে এই স্ট্রাইকারের সাথে কথা হয়নি ক্লাবটির। এদিকে লেভানডোভস্কিকে অ্যালিয়াঞ্জ অ্যারেনায় রেখে দিতে চাইলে বায়ার্নকে খুব দ্রুতই আলোচনা শুরু করতে হবে। কারণ আরেক ইউরোপীয় জায়ান্ট বার্সেলোনা এই পোলিশ স্ট্রাইকারকে দলভুক্ত করার আগ্রহ প্রকাশ করেছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply