সুস্থ মুশফিক, ইনজুরিতে ১ম টেস্টে অনিশ্চিত মিরাজ

|

ছবি: সংগৃহীত

আঙুলের ইনজুরিতে দুই সপ্তাহের বিশ্রামে থাকতে হবে জাতীয় দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজকে। তাই আগামী ১৫ মে থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিরুদ্ধে ১ম টেস্টের জন্য অনিশ্চিত হয়ে গেলেন তিনি। অন্যদিকে, গোড়ালির চোট কাটিয়ে সেরে উঠেছেন মুশফিকুর রহিম। জানিয়েছেন, কাল (২৬ এপ্রিল) থেকেই ম্যাচ খেলার জন্য প্রস্তুত মিস্টার ডিপেন্ডেবল।

শ্রীলঙ্কা সিরিজের আগেই বাংলাদেশ শিবিরে ধেয়ে এলো ইনজুরি ঝড়। দল ঘোষণার আগেই ছিটকে গিয়েছিলেন তাসকিন আহমেদ। ইনজুরি আছে আরও দুই পেসার শরিফুল ও এবাদত হোসেনেরও। প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে চোট পেয়েছেন মেহেদি মিরাজ আর মুশফিকুর রহিম। স্বল্প সময়ের মধ্যেই মুশফিক খেলার জন্য ফিট হলেও দুঃসংবাদ অপেক্ষা করছিল মেহেদি মিরাজের জন্য। হাতের ইনজুরিতে এই অলরাউন্ডারকে বিশ্রামে থাকতে হবে অন্তত ১৪ দিন। আর তাই লঙ্কানদের বিপক্ষে ১ম টেস্টে অনিশ্চিত এই অলরাউন্ডার।

যদিও ১৫ মে শুরু হবে প্রথম টেস্ট। তবুও অনিশ্চয়তা থেকেই যাচ্ছে ইনফর্ম মিরাজের সার্ভিস নিয়ে। এই অলরাউন্ডারের ফিট হওয়ার সাপেক্ষে শরিফুলকে স্কোয়াডে রাখা হয়েছে, যার নন স্পোর্টস অস্ত্রোপচার হওয়ার কথা এ মাসেই। এরই মাঝে ফিট হয়ে যাওয়ার কথা এবাদতেরও। যদিও ফিট আর ম্যাচ ফিটনেস ফিরে পাওয়া এক জিনিস নয়। নির্বাচকদের চিন্তার ভাঁজ আরেও বড় হতে পারে যদি ঢাকা লিগের শেষ দুই রাউন্ডে আরও কেউ ইনজুরিতে পড়েন। যদিও ইনজুরি ক্রিকেটেই অংশ।

আরও পড়ুন: ইনজুরিতে মুশফিক, মিরাজ হাসপাতালে

এম ই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply