৩ বছরের শিশুকে যৌন নির্যাতনের চেষ্টা, বাধা দিতেই ছুড়ে ফেলা হলো কুয়ায়

|

ছবি: সংগৃহীত

তিন বছরের এক মেয়ে শিশুকে যৌন নিগ্রহের চেষ্টা ব্যর্থ হতেই ছোট্ট মেয়েটিকে কুয়ায় ফেলে খুন করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে শিশুটির দেহ। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। খবর সংবাদ প্রতিদিনের।

প্রতিবেদনে বলা হয়, রাজস্থানের চিতোরগড়ের লক্ষ্মীপুরা গ্রামে একটি বিয়েবাড়িতে বাড়ির লোকের সঙ্গে এসেছিল ভুক্তভোগী শিশুকন্যাটি। এরপর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, শেষবার ওই মেয়েটিকে রমেশ নামের এক যুবকের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছিল। খোঁজ করতেই দেখা যায় যুবকটিও ঘটনার পর থেকে নিরুদ্দেশ। এরপরই ওই যুবককে খোঁজ করতে শুরু করে গ্রামবাসীরা। পরে ওই যুবকের গ্রাম ভিলওয়াড়ায় গিয়ে তাকে ধরে আনা হয় লক্ষ্মীপুরায়।

অভিযুক্ত রমেশ জানায়, শিশুটি কুয়ার কাছে খেলা করছিল। তার কথা শোনার পরে কুয়ার ভিতরে তল্লাশি চালানো হয়। সেখান থেকেই উদ্ধার হয় ছোট্ট মেয়েটির মৃতদেহ। পরে পুলিশের কাছে নিজের অপরাধ শিকার করে রমেশ।

পুলিশের কাছে রমেশ জানিয়েছে, সে মেয়েটিকে অপহরণ করে তুলে নিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করে। কিন্তু তাকে বারবার বাধা দিতে থাকে মেয়েটি। শেষ পর্যন্ত অভিযুক্ত যুবক তাকে কুয়ায় ছুড়ে ফেলে দেয়।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply