একই পরিবারের ৫ জনকে কুপিয়ে হত্যা, বাড়িতে লাগানো হলো আগুন!

|

ছবি: সংগৃহীত

২ বছরের এক শিশুসহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনার পর বাড়িতে আগুন লাগিয়ে দেয়া হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) ভারতের উত্তরপ্রদেশের প্রয়াগরাজের থরবই থানার খেবরাজপুর এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, দুর্বৃত্তরা এক বয়স্ক দম্পতি, তাদের মেয়ে, পুত্রবধূ ও নাতনিকে হত্যা করেছে। নিহতরা হলেন, রামকুমার যাদব (৫৫), তার স্ত্রী কুসুম দেবী (৫২), মেয়ে মনীষা (২৫), পুত্রবধূ সবিতা (২৭) এবং নাতনী মীনাক্ষী (২)। ঘটনাস্থল থেকে আরেক নাতনী সাক্ষীকে (৫) জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, শনিবার সকালে রামকুমারের বাড়ি থেকে প্রচণ্ড ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। ঘরে আগুন লেগেছে এই আশঙ্কা করে বেশ কয়েক জন মিলে রামকুমারের বাড়িতে ঢুকতেই আঁতকে ওঠেন। তারা বাড়ির চারদিকে পাঁচ জনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় একটি ঘরে আগুন জ্বলছিল। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিশ জানিয়েছে, ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে পাঁচ জনকে। হত্যাকাণ্ডের কারণ এবং কারাই বা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা বের করতে তদন্ত শুরু করেছে পুলিশ। পূর্বপরিচিত কেউ এই ঘটনার সঙ্গে জড়িত কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply