ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির আহ্বায়ক কমিটি গঠন

|

রাজধানী ঢাকায় কর্মরত রাজবাড়ী জেলার সাংবাদিকদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে ঢাকায় কর্মরত রাজবাড়ীর সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বদের মতবিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

এতে সভাপতিত্ব করেন দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক। ঢাকায় এই প্রথম এমন আয়োজনে প্রেসক্লাব চত্ত্বরে যেন রাজবাড়ীর সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়।

এদিন ইফতার পূর্বে মতবিনিময় সভায় রাজবাড়ীর সাংবাদিকদের নিয়ে একটি সংগঠন গঠনের সিদ্ধান্ত হয়। অর্ধশতাধিক সাংবাদিকের উপস্থিতিতে এ প্রেক্ষিতে তাৎক্ষণিক সর্বসম্মতিতে একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। নুরে আলম সিদ্দিকীকে আহ্বায়ক ও এম.এ. কুদ্দুসকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট একটি  আহ্বায়ক কমিটি গঠন করা হয়। নুরে আলম সিদ্দিকী হক দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক। সদস্য সচিব এম. এ. কুদ্দুস দৈনিক সংবাদ ও  সিনিয়র সহসভাপতি ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন- জাতীয় প্রেসক্লাবের সহ সভাপতি কাজী রওনক হোসেন, কায়সুল মোমেন কাকন (চ্যানেল আই), আব্দুল রাজ্জাক (ফটো সাংবাদিক), সালাউদ্দিন সেলিম (সময় টিভি), মো. ইউনুস আলী (দৈনিক চিত্র), মীর আফরোজা জামান (ইউএনআই), রিমন রহমান (যমুনা টিভি), শাহিন হাসনাত (সহ-সভাপতি, ডিইউজে), শামীম খান (বাংলানিউজ), শাহেদ ইসলাম (বাংলানিউজ), মো. জুলফিকার আলী (বাংলাদেশের আলো), এজাজুর রহমান সৌমিক (ইনডিপেডেন্ট টিভি), আশরাফ হোসেন (নয়া দিগন্ত), ইসরাত জাহান উর্মি (ডিবিসি), পান্থ আফজাল (বাংলাদেশ প্রতিদিন), অরণ্য গফুর (আরটিভি), হাফিজুর রহমান (সমকাল), শামস সোহাগ (রাজবাড়ী সার্কেল), নাহিদুর রহমান হিমেল (বাংলাদেশ প্রতিদিন) প্রমুখ।

ঈদুল ফিতরের পর একটি নির্দিষ্ট তারিখ ঠিক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন নবগঠিত আহ্বায়ক কমিটি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply