কুরিয়ার সার্ভিস থে‌কে ২০ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৩

|

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরায় জননী এন্টার প্রাইজ নামে একটি কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ছাড়া ইয়াবা পাচা‌রে জ‌ড়িত থাকার অভি‌যো‌গে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হ‌য়ে‌ছে।
শুক্রবার (৪ মে) বেলা ১২টায় প্রেস ব্রি‌ফিং ক‌রে সাতক্ষীরার পু‌লিশ সুপার সাজ্জাদুর রহমান সাংবা‌দিক‌দের এ তথ্য জানান।

এর আ‌গে বৃহস্পতিবার বিকা‌লে শহ‌রের সঙ্গীতা মো‌ড়ের জননী কু‌রিয়ার সা‌র্ভিস থে‌কে ২০ হাজার পিস ইয়াবাসহ প্রথ‌মে একজন‌কে এবং তার দেওয়া তথ্য ম‌তে প‌রে দুজন‌কে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, সদর উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের আলীম সরদারের ছেলে আব্দুস সাত্তার, একই উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের আস্কার আলী গাজীর ছেলে নজরুল ইসলাম ও কুলআটি গ্রামের মাহতাব উদ্দীনের ছেলে সাগর।

সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান সাংবাদিকদের জানান, একটি সংঘবদ্ধ মাদক চোরাচালানী চক্র জননী এন্টার প্রাইজ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চিটগাং হতে শাকিল এন্টার প্রাইজ না‌মের একটি ভূয়া প্র‌তিষ্ঠা‌নের নামে কৌশলে ইয়াবার একটি বড় চালান আনার চেষ্টা কর‌ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখানে রক্ষিত একটি প্লাস্টিকের বস্তা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ আব্দুস সাত্তারকে হাতে নাতে আটক করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক সদর উপজেলার ভোমরার লক্ষিদাড়ি এলাকা থেকে নজরুল ও কুলআটি এলাকা থেকে সাগরকে আটক করা হয়।









Leave a reply