দিল্লিতে সহিংসতা, ৬ পুলিশসহ আহত ১২

|

ছবি: সংগৃহীত

আবারও সহিংসতা হয়েছে ভারতের রাজধানী দিল্লিতে। হনুমান জয়ন্তী মিছিলে গত শনিবার (১৬ এপ্রিল) দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছে ৬ পুলিশ সদস্যসহ কমপক্ষে ১২ জন। খবর এনডিটিভির।

প্রতিবেদনটিতে জানা যায়, রাজধানী দিল্লির জাহাঙ্গিরপুরি এলাকায় হয় এ ঘটনা। কর্তৃপক্ষ জানায়, হনুমান জয়ন্তীর রাতে শোভাযাত্রা বের করে হিন্দু দেবতার অনুসারীরা। সে সময় বাকবিতণ্ডা হয় দুটি দলের সদস্যদের মধ্যে। এক পর্যায়ে, পরস্পরকে লক্ষ্য করে ইট পাটকেল ছুঁড়তে থাকে তারা। আর এর মাধ্যমেই ছড়িয়ে পড়ে সংঘাত। বেশ কিছু যানবাহন ভাঙচুর এবং অগ্নি সংযোগ করা হয় এ সময়।

ছবি: সংগৃহীত

পরিস্থিতি নিয়ন্ত্রণে দ্রুত ব্যবস্থা নেয় পুলিশ। ব্যারিকেড দিয়ে ঘিরে রাখা হয় পুরো এলাকা। এ ঘটনায় আটক করা হয়েছে ১৪ জনকে। এখনও বিরাজ করছে থমথমে পরিস্থিতি। ১৪টি জেলায় জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। সংঘর্ষের ঘটনায় নিন্দা জানিয়ে সব পক্ষকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

দিল্লি পুলিশ কমিশনার রাকেশ আস্থানা এনডিটিভিকে জানিয়েছেন, কেবল জাহাঙ্গিরপুরি নয়, পার্শ্ববর্তী আরও কিছু স্পর্শকাতর এলাকায়ও সংঘর্ষের খবর পাওয়া গেছে। সে সময় এলাকায় নজরদারি জোরদার করে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: তীব্র গরমে ছটফট করছে ভারত

এম ই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply