৯৯৯’এ ফোন করে পুলিশের হাতে মারধর ও আটক, এসআইসহ ৪ পুলিশ সদস্য প্রত্যাহার

|

ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে ৯৯৯’এ ফোন দেয়ার পর উল্টো ভুক্তভোগীকে মারধর করে আটক করায় যাত্রাবাড়ী থানার এসআই বিশ্বজিৎ সরকারসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সেই সাথে গঠন করা হয়েছে তদন্ত কমিটি। যমুনা নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ারি পুলিশের উপ-কমিশনার শাহ ইফতেখার আহমেদ।

জানা যায়, যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় স্থানীয় বাসিন্দা আবুল খায়ের ও নুরুল ইসলামের মধ্যে বিরোধ ছিল। নুরুল ইসলাম তার বাড়ি প্রাচীর দিয়ে ঘিরে ফেলায় আবুল খায়েরের বাড়ির প্রবেশপথ সম্পূর্ণ আটকে যায়। সেই সাথে কেটে দেয়া হয় আবুল খায়েরের বাসার পানি ও সুয়ারেজ লাইন। এ ঘটনায় গত ৮ এপ্রিল ৯৯৯ নম্বরে কল করে ঘটনাটি পুলিশকে জানান আবুল খায়ের। তবে পুলিশের সাথে আবুল খায়েরের বাসায় আসেন কয়েকজন স্থানীয় সন্ত্রাসী। সেই তারিখের সিসিটিভি ফুটেজে দেখা যায়, আবুল খায়ের, তার চিকিৎসক ছেলে এবং মেয়েকে মারধর করেছে স্থানীয় সন্ত্রাসী ও পুলিশ।

ওয়ারি পুলিশের উপ-কমিশনার শাহ ইফতেখার আহমেদ জানান, এ ঘটনার প্রাথমিক তদন্তের পর অপেশাদারি আচরণের অভিযোগে যাত্রাবাড়ী থানার এস আই বিশ্বজিৎ সরকারসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সেই সাথে গঠন করা হয়েছে তদন্ত কমিটি।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply