অজ্ঞান পার্টির খপ্পরে ৬ দিনমজুর

|

গাইবান্ধা প্রতিনিধি
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারানো ছয় দিনমজুরকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাস যোগে কুমিল্লা থেকে দিনাজপুরে যাওয়ার পথে মঙ্গলবার (১ মে) সকালে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা নামক এলাকা মহাসড়কের পাশে তাদের অজ্ঞান অবস্থায় ফেলে রাখা হয়।

পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে সকাল সাড়ে ৮টার দিকে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসা নেয়ার পর দুপুর ১২টার দিকে তাদের জ্ঞান ফেরে। তারা হলেন, আশরাফুল, হাসিবুল, বাঙাল মিয়া, সুজন, শফিকুল ও আল-আমিন।

দিনমজুররা জানান, তাদের সকলের বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলার ডহনটা গ্রামে। পেশায় সকলে দিনমজুর। কুমিল্লায় দিনমজুরের কাজ করে তারা একটি বাসে করে বাড়ি ফিরছিলো। বগুড়া পর্যন্ত তাদের জ্ঞান ছিলো। এরপর বাসেই কখন তারা সকলেই জ্ঞান হারিয়ে ফেলেন তা জানা নেই। হাসপাতালে চিকিৎসা নেয়ার পর জ্ঞান ফিরে দেখেন তাদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও কাপড়ের ব্যাগ নেই।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক আমিনুল ইসলাম জানান, সকালে কালিতলায় মহাসড়কের পাশে তাদের পড়ে থাকতে দেখতে পায় স্থানীয় জনতা। পরে খবর পেয়ে সংজ্ঞাহীন অবস্থায় তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উদ্ধার করা দিনমজুরদের বয়স ২৫ থেকে ৩৫ বছর।









Leave a reply