বুড়িগঙ্গায় নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ ২ যাত্রীর লাশ উদ্ধার

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ধর্মগঞ্জ গুদারাঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ঢেউয়ের ধাক্কায় আতঙ্কে খেয়া পারাপারের নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজের দু’দিন পর দুই যাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে ধর্মগঞ্জ এলাকায় বুড়িগঙ্গা নদীর পূর্বপাড়ের ধর্মগঞ্জ থেকে একজন ও পশ্চিমপাড়ের কেরাণীগঞ্জ এলাকা থেকে আরেকজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ।

নিহতেরা হলো- সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আমিনুল ইসলাম (৪৫) ও পটুয়াখালীর কলাপাড়া এলাকার ইউসুফ মিয়া (৩৫)। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, গত বুধবার রাতে ফতুল্লার ধর্মগঞ্জ গুদারাঘাট এলাকায় খেয়া পারাপারের সময় লঞ্চের ঢেউয়ের ধাক্কা লেগে নৌকা থেকে নদীতে লাফিয়ে পড়ে ৫ যাত্রী। যাত্রীরা সাঁতরে তীরে ওঠতে সক্ষম হলেও নিখোঁজ থাকে দুই যাত্রী।

ঘটনার পর পর নিখোঁজ যাত্রী আমিনুল ইসলাম ও ইউসুফ মিয়ার খোঁজে নদীতে তল্লাশী চালিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও নৌ-পুলিশ। শুক্রবার সকালে নিখোঁজ দু’ জনের লাশ ভেসে উঠে। পরে লাশ দুটি উদ্ধার করে নৌ-পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে লাশ দু’টি তাদের আত্মীয়-স্বজনরা দাফনের উদ্দেশ্যে নিয়ে যায়। ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মঞ্জুর কাদের জানান, সকালে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় একজন ও কেরাণীগঞ্জ এলাকা থেকে অপর একজনের লাশ উদ্ধার করা হয়। পরে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।









Leave a reply