শাকিব খানের ঈদের চমক, মুক্তি পেলো ‘গলুই’ এর টিজার

|

গলুই সিনেমার দৃশ্যে পূজা চেরি ও শাকিব খান

ঈদ মানেই শাকিব খানের সিনেমা। এবারের রোজার ঈদে আসছে তার দুটি সিনেমা। এর মধ্যে সবচেয়ে আলোচিত ‘গলুই’ সিনেমা শুরু করলো তাদের প্রচারণা। প্রকাশিত হয়েছে সিনেমাটির প্রথম টিজার। শাকিব খানের সাথে এ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন পূজা চেরি। সাথে আছেন আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, সমু চৌধুরী, ঝুনা চৌধুরীসহ আরও অনেকে।


গ্রামীণ প্রেক্ষাপটের গল্পে ভালোবাসার আহ্বান দেখা গেলো ‘গলুই’ সিনেমার টিজারে। আছে ঐতিহ্যের ছোঁয়া ও জীবনবোধের অন্য এক সমীকরণ।

নদী পাড়ের জনপ্রিয় এক ঢুলি লালু। নৌকা চালাতেও রয়েছে তার নাম ডাক । মায়াবতী কন্যা মালার সাথেই রচিত হয় তার ভালোবাসার আখ্যান। তবে সেই ভালোবাসা পূর্ণতা পায় কী না সেটা নিয়ে থেকে যায় প্রশ্ন।

শাকিব খানের সাথে এই প্রথমবারের জুটি বাধা প্রসঙ্গে চিত্রনায়িকা পূজা চেরি বলেন, সুপারস্টার শাকিব খানের সাথে অভিনয় করাটা অনেক ভাগ্যের ব্যাপার। আমার খুব ভাল লাগছে কারণ অনেকেই বলেছিলেন যে মানাবে না তার সাথে এবং আরও অনেক সমালোচনা হয়েছিল। কিন্তু সেন্সরের যারা যারা দেখেছেন তারা প্রশংসা করেছেন। শাকিব খান খুবই ফ্রেন্ডলি এবং হেল্পফুল ছিলেন। তিনি আমাকে বুঝতেই দেননি যে আমি এই প্রথম কাজ করছি তার সাথে।

পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের সিনেমা ‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদান পায়। সিনেমার সহ-প্রযোজক খোরশেদ আলম খসরু।পরিচালনা করেছেন এস এ হক অলিক। তবে সিনেমার টিজারের সম্পাদনা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে ‘গলুই’। গলুই যেহেতু নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে মানুষের জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে চিত্রনাট্য। তবে কি সেই সম্পর্ক ? সেটা জানা যাবে ঈদে সিনেমা মুক্তির পর।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply