মসজিদের সামনে থেকে লাউড স্পিকার সরান, নইলে হনুমান চালিশা শোনাব: মুম্বাইয়ে এমএনএস প্রধান

|

ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের মসজিদের সামনে থেকে লাউড স্পিকার সরিয়ে নিতে মহারাষ্ট্র সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) প্রধান রাজ ঠাকরে। শনিবার (২ এপ্রিল) সন্ধ্যায় মুম্বাইয়ের শিবাজী পার্কের একটি সভায় এ মন্তব্য করেন রাজ ঠাকরে। খবর ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের।

সভায় রাজ ঠাকরে বলেন, মসজিদের সামনে লাউড স্পিকার লাগানোর কী প্রয়োজন? মহারাষ্ট্র সরকার পদক্ষেপ না নিলে আমার দলের কর্মীরা এর বিরুদ্ধে ব্যবস্থা নিবে। মসজিদের সামনে হনুমান চালিশা শোনানো হবে।

যদিও এই নবনির্মাণ সেনা নেতা দাবি করেছেন, তিনি কোনো ধর্মের বিরোধিতা করছেন না। অন্যের প্রার্থনা নিয়েও মাথাব্যথা নাই তার। নিজ ধর্ম নিয়ে গর্বিত তিনি।

তবে এরপর আবার মুম্বাইয়ের মাদরাসাগুলোতে অভিযানের জন্য নরেন্দ্র মোদির কাছে আবেদন করেন। বলেন, সেখানে পাকিস্তান সমর্থকরা থাকেন। মুম্বাইয়ের পুলিশও ভালোভাবেই জানেন সেখানে কী হয়। কিন্তু আমাদের জনপ্রতিনিধিরা তাদেরকে ভোটব্যাঙ্ক হিসেবে ব্যবহার করে।

আরও পড়ুন: খাবারে বিষ মিশিয়ে রুশ সৈন্যদের হত্যা করছে ইউক্রেনের সাধারণ নাগরিকরা! প্রতিশোধের আশঙ্কা

নিজের বক্তব্যে উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ সরাকারেরও প্রশংসা করেন রাজ ঠাকরে। বলেন, উত্তরপ্রদেশ যেভাবে উন্নতি করছে তা দেখে আমি খুশি। একই ধারার উন্নয়ন আমি মহারাষ্ট্রেও দেখতে চাই। আমি অযোধ্যাতেও যাবো। সেখানেও কথা বলবো হিন্দুত্ব নিয়ে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply