শেষ ওভারে ঝলক; ৩ উইকেট দিয়ে আইপিএল শুরু মোস্তাফিজের

|

ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ নিজের নতুন দল দিল্লি ক্যাপিটালসের হয়ে প্রথম ম্যাচে খেলতে পারেননি বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। তবে দ্বিতীয় ম্যাচে ফিরেই নিজের জাত চেনালেন বাহাতি এই পেসার। গুজরাট টাইটানসের বিপক্ষে দুর্দান্ত বল করে বাগিয়ে নিয়েছেন ৩ উইকেট। বিপক্ষ দলকে আটকে রেখেছেন ১৭১ রানে।

টস জিতে প্রথমে বোলিং বেছে নেয় দিল্লি। প্রথম ওভারেই দিল্লির অধিনায়ক রিশাভ প্যান্ট বল তুলে দেন মোস্তাফিজের হাতে। মোস্তাফিজও হতাশ করেননি। তৃতীয় বলেই এনে দেন সাফল্য। ম্যাথু ওয়েডকে উইকেটের পিছনে কট বিহাইন্ড করেন দ্য ফিজ। দ্বিতীয় ওভারে ৪ রান দিলেও উইকেট পাননি মোস্তাফিজ।

শুভমান গিলের ৮৪, হার্দিক পান্ডিয়ার ৩১ ও মিলারের ব্যাটে বড় লক্ষ্যের দিকেই যাচ্ছিল গুজরাট। এরপর আবার ১৭তম ওভারে বল করতে আসেন মোস্তাফিজ। ৯ রান দিলেও কোনো উইকেট পাননি এই ওভারে। তবে সবচেয়ে বড় সাফল্য দেখান ইনিংসের শেষ ওভারে। এই ওভারের দ্বিতীয় ও পঞ্চম বলে ফিরিয়ে দেন রাহুল তিওয়াতিয়া ও অভিনব মনোহরকে। রান দেন মাত্র ৪।

শেষ পর্যন্ত ৪ ওভার বল করে মাত্র ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন দ্য ফিজ। মোস্তাফিজ ছাড়াও খলিল আহমেদ নেন ২ উইকেট। গুজরাটের সংগ্রহ হয় ৬ উইকেটে ১৭১ রান।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply