‘খেয়ে দিব, খেলা হবে’; নিরাপত্তা কর্মকর্তাকে জাবি শিক্ষকের হুমকি!

|

অভিযুক্ত জাবি শিক্ষক মেহেদী ইকবাল। ফাইল ছবি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আপত্তিকর অবস্থায় কলেজ ইউনিফর্ম পরা এক তরুণী ও বহিরাগত এক যুবককে আটক করেছিলন বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন। কিন্তু এতে তিনি রোষানলে পড়েছেন বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর মেহেদী ইকবালের। অভিযোগ পাওয়া গেছে, ‘খেয়ে দেব, খেলা হবে’ বলে তিনি হুমকি দেন সুদীপ্ত শাহীনকে।

ঘটনার বিবরণে সুদীপ্ত শাহীন বলেন, গতকাল বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১০টার দিকে আমি ক্যাম্পাসের বিশমাইল এলাকা থেকে ফিরছিলাম। এ সময় শিক্ষক ক্লাবের পাশের আইল্যান্ডে জাবি স্কুল অ্যান্ড কলেজের ড্রেস পরা এক ছাত্রীর সঙ্গে একটি ছেলেকে আপত্তিকর অবস্থায় দেখতে পাই। পরে তাদের আটক করে কন্ট্রোল রুমে নিয়ে যাই। এরপর ওই ছাত্রীর বয়স বিবেচনায় তাকে তার প্রতিষ্ঠানের অধ্যক্ষের হাতে পৌঁছে দেই।

এ সময় আটক ওই বহিরাগত যুবককে আবারও কন্ট্রোল রুমে পাঠিয়ে দেই যে তার অভিভাবক তাকে এসে নিয়ে যাবে। কিন্তু তার অভিভাবকে আসতে দেরি হলে তাকে আমার রুমে নিয়ে আসি। এ সময় তার কথাবার্তা আমার কাছে অসংলগ্ন মনে হয়েছে। তাই আসামির ধরন বোঝার জন্য মোবাইলসহ তাকে তল্লাশি করি এবং ওই যুবকের ইয়াবা সেবনের আলামত পাই। পরে একপর্যায়ে তার অভিভাবক আসে। এরপর তারা মুচলেকা দিয়ে আটক ওই যুবককে নিয়ে চলে যাবে এমন সময় মেহেদী ইকবাল স্যার আমার রুমে আসে। এরপর তিনি আটক যুবককে কোনো কারণ না দেখিয়েই নিয়ে যান।

সুদীপ্ত শাহীন আরও জানান, রুম থেকে চলে যাওয়ার পাঁচ মিনিট পর মেহেদী ইকবাল তাকে আরও একবার ফোন দেয়। ফোন দিয়ে তিনি বলেন, ‘তুই বেশি বাড়ছিস, তোকে খেয়ে দিব। খেলা হবে তোর সাথে, খেলবো।’

তবে অভিযোগের বিষয়ে জাবির ওই শিক্ষক মেহেদী ইকবালকে বারবার ফোন করা সত্ত্বেও তিনি কল রিসিভ করেননি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply