আগুন দিয়ে প্রতিবন্ধী যুবককে পুড়িয়ে মারার চেষ্টা

|

Iran’s Foreign Minister Mohammad Javad Zarif

প্রদ্যুৎ কুমার সরকার, মাদারীপুর

মাদারীপুরের শিবচরে দোকানে আগুন লাগিয়ে প্রতিবন্ধী এক যুবককে দূর্বৃত্তরা পুড়িয়ে মারার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অগ্নিদগ্ধ প্রতিবন্ধী যুবককে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার হাত, পা ও মুখ মন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান আগুনে পুড়ে গেছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকৎসক।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, জেলার শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের খাড়াকান্দি গ্রামের আঃ রশিদ মাদবরের ছেলে শাহীন মাদবর প্রতিবন্ধী হওয়ার কারণে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা মাদবরচর হাটের মধ্যে শাহীনকে একটি দোকান করার জন্য স্থান নির্ধারণ করে দেন। কিন্তু দোকান ঘর নির্মাণ করার সময় থেকেই শাহীন মাদবর ও স্থানীয় দুলাল মুন্সী’র সাথে বিরোধ শুরু হয়।

গতকাল শনিবার রাতে শাহীন ওই দোকানে ঘুমিয়ে ছিলেন। ওই সময় দুলাল মুন্সী শাহীনের দোকানে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় বলে শাহিনের পরিবার অভিযোগ করেন। আগুন দেখে শাহীন ঘুমের মধ্যে চিৎকার করে দোকান থেকে বের হওয়ার সময় তার হাত, পা ও মুখ মন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান আগুনে পুড়ে গেছে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে আজ রবিবার ভোরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply