কমিশনে আপিল করে প্রার্থীতা ফিরে পেলেন ১৫ প্রার্থী

|

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বাছাইয়ের সময় বিভিন্ন কারণে বাতিল হওয়া ১৫ জনের প্রার্থীতা ফিরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন।
নির্বাচন কমিশনে আপিল করে এই প্রার্থীতা ফিরে পেয়েছেন তারা।

গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, ১৫ ও ১৬ এপ্রিল মনোনয়নপত্র বাছাইকালে বিভিন্ন কারণে ২২জন কাউন্সিলর প্রার্থীর প্রার্থীতা বাতিল হয়। পরে নির্বাচন কমিশনে আপিল করলে তারা তাদের প্রার্থীতা ফিরে পান।

মনোনয়নপত্র ফিরে পাওয়া প্রার্থীরা হলেন- সংরক্ষিত আসন ১ নং ওয়ার্ডের (নারী কাউন্সিলর) কুলসুম আক্তার, ৯ নং ওয়ার্ডের রওশন আরা ও সুফিয়া আক্তার। সাধারণ কাউন্সিলর পদের ৭ নং ওয়ার্ডের জহিরুল ইসলাম ও আক্তার হোসেন, ৯ নং ওয়ার্ডের কবির হোসেন, ২২ নং ওয়ার্ডের শাহজাহান সিরাজ, ২৭ নং ওয়ার্ডের রফিকুল ইসলাম, ৩১ নং ওয়ার্ডের রফিকুজ্জামান, ৪৬ নং ওয়ার্ডের রঞ্জুল ইসলাম রঞ্জু, ৪৭ নং ওয়ার্ডের সাদেক আলী, ৫১ নং ওয়ার্ডের মাসুম বিল্লাহ ও আমজাদ হোসেন, ৫২ নং ওয়ার্ডের জাহাঙ্গীর হোসেন, এবং ৫৩ নং ওয়ার্ডের সৈয়দা রিফাত সুলতানা।

এর ফলে সংরক্ষিত ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বীর সংখ্যা হলো ৮৭ এবং সাধারণ কাউন্সিলর পদে ২৮৭ জন। তবে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আফসার উদ্দিনের মনোনয়নপত্র বাতিল হলেও তিনি আপিল করেননি।

যমুনা অনলাইন: আরএম/এমইউ









Leave a reply