চাঁদা না দেয়ায় ছাত্রলীগ নেতা রনি এবার পেটালেন আরেকজনকে

|

কলেজ অধ্যক্ষের পর এবার কোচিং সেন্টারের পরিচালককে বেধড়ক পেটালেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। অফিসের দখল ছেড়ে দিতে বলায় এবং দাবি করা ২০ লাখ টাকা চাঁদা না দেয়ায় এ আক্রমণ বলে দাবি ওই পরিচালকের। রনির মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তোলপাড় চলছে সব মহলে।

বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, নগরীর জিইসি মোড়ে ইউনিএইড নামে কোচিং সেন্টারে ঢুকে প্রতিষ্ঠানটির পরিচালক রাশেদ মিয়াকে বেধড়ক পেটাচ্ছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

পরিচালকের অভিযোগ, তার অফিস জোরপূর্বক ব্যবহার করতেন রনি। এক পর্যায়ে অফিস ছেড়ে দিতে বলায় ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় তার উপর চড়াও হন এই ছাত্রলীগ নেতা।

রাশেদ মিয়ার অভিযোগ, সর্বশেষ ১৩ এপ্রিল তার উপর দ্বিতীয় দফা চড়াও হয় রনি ও তার এক সহযোগী। মুরাদপুরে তাদের অফিসে নিয়ে হত্যার চেষ্টা চালায় ছাত্রলীগ নেতারা। ২০ লাখ টাকা চাঁদা না দেয়ায় তার কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা ও পাসপোর্ট কেড়ে নেয় তারা। এরপর থেকে ক্রমাগত হত্যার হুমকির মুখে পালিয়ে বেড়াচ্ছেন বলে দাবি রাশেদ মিয়ার।

তবে রনির দাবি, তিনিও কোচিং সেন্টারটির অংশীদার। ব্যবসায়িক বিরোধের ঘটনাকে রাজনৈতিক রূপ দেয়া হচ্ছে বলে তার অভিযোগ।

এ ঘটনায় রনি ও তার সহযোগী নোমান চৌধুরী রাকিবের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় এজাহার দায়ের করেছেন মারধরের শিকার রাশেদ মিয়া। তবে এ বিষয়ে পুলিশ কথা বলতে রাজি হয়নি।

এর আগে চাঁদার দাবিতে গত ৩১ মার্চ দলবল নিয়ে চট্টগ্রাম বিজ্ঞান কলেজে ঢুকে অধ্যক্ষ জাহেদ খানকেও মারধর করেন ছাত্রলীগের এই নেতা। এ দৃশ্য প্রচার হলে চট্টগ্রামসহ সারাদেশে নিন্দার ঝড় উঠে। এ ঘটনায়ও চকবাজার থানায় মামলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply