সিলেটে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নফাঁসের অভিযোগে আটক ৪

|

সিলেট ব্যুরো

এসএসসি ও এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রফাঁসকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ । শুধু প্রশ্নফাসই নয় শিক্ষা বোর্ডের ওয়েবসাইট হ্যাকিং এর মাধ্যমে ফলাফল পরিবর্তন করে দেয়ার নামে প্রতারনা করে টাকা হাতিয়ে নিচ্ছিলো এই চক্র।

মঙ্গলবার রাতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বিরামপুর থেকে তাদের আটক করা হয় বলে সংবাদ সম্মেলনে জানান র‍্যাব-৯ এর অধিনায়ক লে:কণের্ল আলী হায়দার আজাদ আহমেদ।

তিনি জানান, চলমান এইচএসসি ও এসএসসি সমমানের পরীক্ষার প্রশ্নপত্রফাঁস ঠেকাতে বেশ কয়েকদিন ধরে তাদের গতিবিধি অনুসরণ করছিলো র‍্যাব। মঙ্গলবার রাত ১১টার দিকে র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারের নেতৃত্বে একটি বিশেষ দল তদেরকে শ্রীমঙ্গল এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার বিরাইপুর গ্রামের মো. মকবুল আলীর পুত্র মো. শওকত হোসেন, একই এলাকার মো. মকবুল আলীর পুত্র মো. সৌরভ হোসেন, একই থানার শ্যামলী গ্রামের মো. আব্দুল মালেকের পুত্র মো. আব্দুল কাদির ও হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার শেরপুর গ্রামের মো. কুদ্দুস মিয়ার পুত্র মো. হৃদয় মিয়া। তাদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply