মেস থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

|

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকূপা উপজেলার শেখপাড়া বাজারের একটি ছাত্রাবাস থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র সাইমুজ্জামান খান সাঈমের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, সাঈম ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের আজিয়া গ্রামের আজম খানের ছেলে। তার বাবা কৃষি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার। মঙ্গলবার রাতে শেখপাড়া বাজারের মা মঞ্জিলের (মেস) নিচতলার কক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

ইবির প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, নিচতলার একটি কক্ষে একাই থাকতেন সাঈম। মঙ্গলবার দুপুরে তাঁর সঙ্গে কয়েকজনের শেষ কথা হয়। বিকেলে কক্ষটি ভিতর থেকে বন্ধ পাওয়া যায়। ঘুমিয়েছে ভেবে আর কেউ ডাকাডাকি করেননি। কিন্তু সন্ধ্যা পার হয়ে রাত হলেও দরজা বন্ধ দেখে সবার সন্দেহ হয়। রাতে দরজার নিচের ফাঁকা স্থান দিয়ে ঝুলে থাকা সাঈমের পা দেখে সবাই চিৎকার শুরু করেন।

শৈলকূপা থানার ওসি আলমগীর হোসেন বলেন, সাঈম আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে মঙ্গলবার ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। কি কারণে সাঈম আত্মহত্যা করেছে তা পুলিশ বলেতে পারেনি।

চিকিৎসক ডাঃ মিথিলা জানান, সাঈমের স্বজনরা লাশ ময়না তদন্তে আগ্রহী নয়। সে জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছে তারা।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply