কোটি সাবস্ক্রাইবারের ভালোবাসা উদযাপন করলো যমুনা টেলিভিশন

|

যমুনা টেলিভিশনের প্রধান কার্যালয়ে কেক কেটে ইউটিউবে ১ কোটি সাবস্ক্রাইবার পূর্ণ করার আনন্দ উদযাপন।

কোটি সাবস্ক্রাইবারের ভালোবাসা উদযাপন করলো যমুনা টেলিভিশন কর্তৃপক্ষ। টেলিভিশনের প্রধান কার্যালয়ে কেক কেটে ও মিষ্টিমুখ করে ইউটিউবে ১ কোটি সাবস্ক্রাইবার পূর্ণ করার আনন্দ ভাগাভাগি করে নিয়েছে প্রতিষ্ঠানটির মালিকপক্ষ, সংবাদকর্মী ও কলাকুলশীরা।

শনিবার যমুনা টেলিভিশনের এই উদযাপনে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ, যমুনা গ্রুপের পরিচালক এস এম আব্দুল ওয়াদুদ, দৈনিক যুগান্তরের উপসম্পাদক বিএম জাহাঙ্গীরসহ যমুনা টেলিভিশনের সংবাদকর্মীরা। 

বাংলাদেশে সবচেয়ে কম সময়ে কোটি সাবস্ক্রাইবার এখন যমুনার। বস্তুনিষ্ঠ সংবাদ আর মানুষের আস্থার কারণে এমন অর্জন বলে জানান সংশ্লিষ্টরা। মানুষের ভালোবাসার দায়িত্ব নিয়েই দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যেতে চায় টিম যমুনা।

টিম যমুনার কাণ্ডারি ফাহিম আহমেদ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ আর অদম্য চেষ্টাই এই অর্জনের মূলে। কোটি মানুষের এ ভালোবাসা আমাদের সার্থকতার প্রতিচ্ছবি ও পথচলার অনুপ্রেরণা হয়ে থাকবে। আমাদের কৃতজ্ঞতা কোটি বাঙালির প্রতি। সামনের দিনে টিম যমুনা নতুন উদ্যমে এগিয়ে যাবে এটি আমাদের অঙ্গীকার।

এখনো পথের অনেক বাকি। যেতে হবে বন্ধুর পথ। জানালেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম। মনে করিয়ে দিলেন- বস্তুনিষ্ঠতার কথা। টিম যমুনার সকল সংবাদকর্মীদের উৎসাহ দেয়ার পাশাপাশি দিলেন দারুণ এক খুশির খবর- যমুনা টেলিভিশনের কাণ্ডারি প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদের পদোন্নতির ঘোষণা। আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে তাকে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৩১ মিনিটে ১ কোটি সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করে যমুনা টেলিভিশনের মূল ইউটিউব চ্যানেল। এই অগ্রযাত্রায় চ্যানেলটি প্রায় সাড়ে ৭শ’ কোটিবার ভিউ হয়েছে যা বাংলাদেশের ইতিহাসে বিরল। দ্রুততা ও সময়ের বিচারে এই অর্জন একটি রেকর্ড।

২০১৭ সালের ১১ ডিসেম্বর যাত্রা শুরু করে যমুনা টিভি (Jamuna TV) নামের ইউটিউব চ্যানেলটি। বস্তুনিষ্ঠ ও বৈচিত্র্যময় কন্টেন্টের মাধ্যমে দ্রুততম সময়েই দর্শকপ্রিয়তা অর্জন করে চ্যানেলটি। ৮ মাসেরও কম সময়ে ২০১৮ সালের ৩ আগস্ট স্পর্শ করে ১ লাখের মাইলফলক। পরের বছরই (২০১৯ সালের ৩০ মে) সেটি দশগুণ বৃদ্ধি পায়, ১০ লাখের অভিজাত ক্লাবে প্রবেশ করে যমুনা টেলিভিশন। ২০২০ সালের ১৫ জুলাই ৫০ লাখ সাবস্ক্রাইবের গৌরব অর্জন করে টিম যমুনা। এবার আরও বড় অর্জন- স্বপ্নের ১ কোটি সাবস্ক্রাইবার!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply