ছাগল ধান খাওয়ায় দায়ের কোপে তরুণ খুন

|

ময়মনসিংহের ভালুকায় দায়ের কোপে আল আমিন (২৩) নামে এক তরুণ খুন হয়েছেন। উপজেলার কাংশেরকুল গ্রামে মঙ্গলবার দুপুরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফয়েজ উদ্দিন (৪৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সূত্রে জানা যায়, আল আমিনের বাবা আব্দুল কুদ্দস প্রতিবেশী ফজলুল হকের ৩ কাঠা জমি বর্গা নিয়েছেন। ঘটনার দিন দুপুরে ওই ক্ষেতের ধান ফয়েজ উদ্দিনের ছাগলে খেলে এ নিয়ে আল আমিনের বাবার সঙ্গে ফয়েজ উদ্দিনের কথাকাটাকাটি হয়। এ সময় আল আমিন কথা বললে দুজনই উত্তেজিত হয়ে পড়েন।

একপর্যায়ে ফয়েজ উদ্দিন তার হাতে থাকা দা দিয়ে আল আমিনের মাথায় কোপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সেখান থেকে পরিবারের অন্যান্য সদস্যরা এসে আল আমিনকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পথে রাতে ঢাকার উত্তরা তিনি মারা যান।

এদিকে চিকিৎসা নেয়ার জন্য ফয়েজ উদ্দিন ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে হাসপাতাল থেকে তাকে পুলিশ আটক করে। ফয়েজ উদ্দিন উপজেলার কংশেরকুল গ্রামের আছর উদ্দিনের ছেলে।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাজাহারুল ইসলাম জানান, খুনের ঘটনায় একজনকে আমরা আটক করেছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply