উপস্থাপিকাকে হত্যার হুমকি দিলো বেপরোয়া ডিআইজি মিজান

|

ডিএমপি থেকে প্রত্যাহার হওয়া ডিআইজি মিজান এখন আরও বেশি বেপরোয়া। তার কুর্কীতি নিয়ে রিপোর্ট করা সাংবাদিক ও আরেক টেলিভিশন সংবাদ উপস্থাপিকাকে পরিবারসহ হত্যার হুমকি দিয়েছেন তিনি। সংবাদ সম্মেলন করে অভিযোগ প্রত্যাহার করতে বলেছেন সেই উপস্থাপিকাকে। অন্যথায়, উপস্থাপিকার অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার এবং পুলিশ দিয়ে গ্রেফতারের হুমকি দিয়েছেন বিতর্কিত এই ডিআইজি। প্রাণভয়ে স্বামী-সন্তান নিয়ে বাসায় গৃহবন্দী অবস্থায় ভুক্তভোগীরা। টেলিফোনে নতুন করে দেয়া হুমকির অডিও রেকর্ড এবং নানা প্রমাণপত্র যমুনা টিভির হাতে এসেছে।

অস্ত্রের মুখে বেসরকারি টেলিভিশন উপস্থাপিকাকে অপহরণের চেষ্টা এবং আরেক জনকে তুলে নিয়ে নির্যাতন ও জোর করে বিয়ের অভিযোগ ছিলো ডিআইজি মিজানের বিরুদ্ধে। এসব নিয়ে যমুনা টেলিভিশনে সচিত্র প্রতিবেদনের পর তাকে ঢাকা মহানগর পুলিশের অপরাধ বিভাগের অতিরিক্ত কমিশনারের পদ থেকে প্রত্যাহার করা হয় গত ৯ ফেব্রুয়ারি । প্রায় দুই মাসের অনুসন্ধানে নারী নির্যাতন ও অসদাচরণের অভিযোগ পায় পুলিশ সদর দপ্তরের গঠিত তদন্ত কমিটি। ২৫ ফেব্রুয়ারি সে রিপোর্ট পুলিশ প্রধানের কাছে জমা দেয়ার পর সাংবাদিকসহ ভুক্তভোগী এক সংবাদ উপস্থাপিকাকে মেরে ফেলার হুমকি দেন ডিআইজি মিজান।

এক ফোন রেকর্ডে দেখা যায়, ঐ উপস্থাপিকাকে কেটে ৬৪ টুকরা করার হুমকি দিয়েছেন ডিআইজি মিজান। এছাড়া তার বিরুদ্ধে আনা সবধরনের অভিযোগ প্রত্যাহার এবং প্রকাশ্যে ক্ষমা চেয়ে সংবাদ সম্মেলন না করায় ভুয়া আইডির মাধ্যমে অশ্লীল ছবি বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ারও অভিযোগ ওঠেছে মিজানের বিরুদ্ধে। ভুক্তভোগী ঐ সংবাদ উপস্থাপিকা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে লিখিত অভিযোগ করেন ডিআইজি মিজানের বিরুদ্ধে।

ভুক্তভোগী তরুণীর অভিযোগ, মিজানের কথামতো কাজ না করায় তার স্বামী ও সন্তানের জীবনও হুমকির মুখে। তার স্বামী কর্মস্থলে যেতে পারছেন না। নিরাপত্তা চেয়ে জিডি করেছেন সাভার থানায়।

এর আগেও টেলিফোনে হুমকি, অস্ত্রের মুখে গাড়ি থামিয়ে সংবাদ উপস্থাপিকার মোবাইল ছিনতাইয়ের অভিযোগ আছে ডিআইজি মিজানের বিরুদ্ধে। বেসরকারি ব্যাংকের সাবেক কর্মকর্তা তরুণী মরিয়াম আক্তার ইকো’কে অস্ত্রের মুখে উঠিয়ে নিয়ে বিয়ে এবং টেলিভিশনের এক সংবাদ পাঠিকাকে অপহরণ চেষ্টা ও নির্যাতনের অভিযোগ প্রকাশ্যে আসার পর হইচই শুরু হয় পুলিশের উর্ধ্বতন এ কর্মকর্তাকে নিয়ে।

আরও দেখুন:

ডিআইজি মিজানের বিরুদ্ধে অসদাচরণের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি

ডিআইজি মিজানের বিরুদ্ধে জাবানবন্দি দিলেন কুইন তালুকদার

নিজেকে বাঁচাতে নানা কৌশল আঁটছেন ডিআইজি মিজান

অস্ত্রের মুখে উঠিয়ে নিয়ে বিয়ে করেন ডিআইজি

যমুনা অনলাইন: এটি/টিএফ









Leave a reply