সাংবাদিকরা চুপ করলেই কোহলি রান পাবে: রোহিত

|

ছবি: সংগৃহীত

সাংবাদিকরা কয়েকদিন কোহলির ব্যাপারে চুপ থাকলেই রান পাবে সে। তাকে ঘিরে খুব বেশি আলোচনা না থাকাটাই কোহলির জন্য ভালো হবে বলে মনে করি। গতকাল (১৫ ফেব্রুয়ারি) এক ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ে ভিরাট কোহলির রান-খরার ব্যাপারে এমনটাই বলেছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা।

ভিরাট কোহলি সেঞ্চুরি পাচ্ছেন না, এটা পুরনো খবর। তবে ভারতীয় ক্রিকেটের সমর্থকেরা নতুন করে দুশ্চিন্তায় পড়েছে কোহলি আর আগের মতো রান পাচ্ছেন না বলে। ভারতীয় রান মেশিনের ব্যাটের ধার কমে যাওয়ার কারণের মধ্যে ক্রিকেটীয় ব্যাখ্যা যেমন আছে, তেমনি আছে মানসিক কিছু ইস্যু। তবে সাদা বলের ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার ব্যাখ্যা অনেকটাই আলাদা। তার মতে, সাংবাদিকরা চুপ থাকলেই ব্যাটে রান ফিরবে কোহলির।

রোহিত শর্মা বলেন, তাকে যেমনটা দেখেছি তাতে বলা যায়, মানসিকভাবে বেশ ভালো অবস্থায়ই আছে সে। গত এক দশকেরও বেশি সময় ধরে ভারতীয় ক্রিকেটের অবিচ্ছেদ্য অংশ সে। এত লম্বা সময় আন্তর্জাতিক ক্রিকেট খেলা একজন ক্রিকেটার জানেন, কীভাবে দুঃসময়কে পেছনে ফেলতে হয়।

তবে ভিরাট কোহলির রানে ফেরার ব্যাপারে প্রথমেই প্রশ্নকর্তা অর্থাৎ, সাংবাদিকদের ভূমিকাকে বড় করে দেখান রোহিত। তিনি বলেন, শুরুর পদক্ষেপ আসতে হবে আপনাদের (সাংবাদিক) থেকেই। আপনারা কিছুদিন চুপ থাকলেই দেখবেন, সব ঠিকঠাক।

আরও পড়ুন: ফ্লেচারের ইনিংসে দানা বাঁধছে স্পট ফিক্সিংয়ের সন্দেহ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply