মাদক সেবন-বিক্রিতে বাঁধা দেয়ায় প্যানেল মেয়রকে হাতুড়ি পেটা

|

শরীয়তপুর প্রতিনিধি
মাদক সেবন ও বিক্রিতে বাঁধা দেয়ায় শরীয়তপুর পৌরসভার ২ নম্বর প্যানেল মেয়র আলমগীর হোসেনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে মাদকসেবীরা। শুক্রবার সকালে পৌর এলাকার ৬ নং ওয়ার্ডে ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে আলমগীরকে। এ ঘটনায় পালং মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনকার মতো বাড়ি থেকে বাজারে যাচ্ছিলেন আলমগীর। কাগদী এলাকায় আগে থেকে ওত পেতে থাকা চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহজালাল বেপারি, জালাল মাদবর ও সাদ্দাম শেখ তার ওপর অর্তকিতভাবে হামলা চালায়। এ সময় হামলাকারীরা হাতুরি দিয়ে এলোপাতারি আঘাত করে আলমগীরকে। এতে মারাত্বক জখম হলে রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আহত আলমগীরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, প্যানেল মেয়র আলমগীর মাদক সেবন ও ব্যবসার রোধে সব সময় সোচ্চার ছিলেন। এর আগে তার এলাকার কিছু মাদকসেবী ও ব্যবসায়ীকে পুলিশে ধরিয়ে দিয়েছেন। তার জেরেই এ হামলা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।









Leave a reply