গোপালগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
গোপালগঞ্জে জেলা বাস মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ২টায় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে এক সমঝোতা বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের সাথে সমজোতা বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলি খান, বাস মালিক সমিতির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান লিটন, শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জাসু শেখসহ জেলা প্রশাসনের ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গত রোববার গোপালগঞ্জ পলিটেকনিক ইনিস্টিটিউটের এক ছাত্র নিহতের জের ধরে বাস পোড়ানো ও মহাসড়ক দিয়ে অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ওই দিন সন্ধ্যায় জেলা বাস মালিক-শ্রমিক ঐক্য পরিষদ অনিদৃষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয়।

গতকাল সোমবার ভোর ৬টা থেকে জেলার অভ্যন্তরীন সড়ক গুলোতে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ ছিল। আজ দ্বিতীয় দিন মঙ্গলবার সকাল থেকে ঢাকা-খুলনা মহাসড়কসহ জেলার সকল রুটে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়। পরিবহন শ্রমিকরা ঢাকা- খুলনা মহসড়কে বেড়িকেড সৃষ্টি করে পিকেটিং ও বিক্ষোভ করে। ফলে গোপালগঞ্জের উপর দিয়ে খুলনা, বাগেরহাট, নাজিরপুর, পিরোজপুরসহ বেশ কয়েকটি জেলার চলাচলরত যানবাহন যেতে না পারায় সাধারন যাত্রীরা পড়ে চরম ভোগান্তিতে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply