নোয়াখালীতে এক হাজার পিস ইয়াবা উদ্ধার; নারীসহ আটক ৩

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চৌমুহনী চৌরাস্তার ‘রাজমহল রেস্তোরা এন্ড সুইটস’ এর ভিআইপি বাংলার ভিতর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার হৃীলা ইউনিয়নের জাদিমুড়া গ্রামের মৃত আবদুর শুক্কুরের ছেলে আবদুর রহমান (২০), কুতুবদিয়া থানার শান্তিপাড়া ইউনিয়নের জাইলা পাড়া গ্রামের সামছুল আলমের মেয়ে রুপা মনি (২৪) ও লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর আমছাদী ইউনিয়নের হাসন্দি গ্রামের বদিউর জামানের ছেলে আবুল হাসেম (৫৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভায় অভিযান চালায় পুলিশ। অভিযানকালে মঙ্গলবার সন্ধ্যায় রাজমহল রেস্তোরা থেকে এক নারীসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত মাদক কারবারিরা কক্সবাজার থেকে ইয়াবা এনে নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করতো। ইয়াবা বিক্রির জন্য তারা ওই রেস্তোরায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে। মাদক কারবারিদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

আরও পড়ুন: দেড় ঘণ্টায় ৫১ মামলার নিষ্পত্তি, ইতিহাস গড়লেন সাতক্ষীরা আদালতের বিচারক

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply