টুইটারে খোঁজা হচ্ছে বিগ ব্যাশ ফাইনালের ক্রিকেটার, থাকছে বিয়ারের অফার

|

ড্যান ক্রিশ্চিয়ান। ছবি: সংগৃহীত

টুইটারে পোস্ট করে খোঁজা হচ্ছে বিগ ব্যাশ খেলার জন্য যোগ্য ক্রিকেটার। করোনা ও ইনজুরিতে ধুঁকতে থাকা দল সিডনি সিক্সার্স ফাইনালে ১১ জন খেলোয়াড়ই নিশ্চিত করতে পারছে না। তাই দলের হয়ে টুইটারে পোস্ট করে ক্রিকেটার খোঁজা শুরু করেছেন দলের তারকা অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ান। মেলবোর্নে থাকা করোনামুক্ত আগ্রহী ক্রিকেটারদের দেয়া হচ্ছে ম্যাচ শেষে বিয়ারের অফার।

বিগ ব্যাশের চলতি আসরের ফাইনাল নিশ্চিত করেছে সিডনি সিক্সার্স। কিন্তু করোনা ও ইনজুরিতে ধুঁকতে থাকা দলটি এখন মাঠে ১১ জন খেলোয়াড় নিশ্চিত করতেই হিমশিম খাচ্ছে। ফাইনাল নিশ্চিতের ম্যাচে নতুন করে ইনজুরিতে পড়েছেন স্টিভ ওকিফ, জর্ডান সিল্ক ও অধিনায়ক মোজেস হেনরিকস। এ ছাড়াও করোনার কারণে দলে নেই জশ ফিলিপ, জ্যাক এডওয়ার্ড ও মিকি এডওয়ার্ড। ফিটনেস টেস্ট উৎরাতে না পেরে দলে জায়গা হয়নি ড্যানিয়েল হিউজের। দলের অবস্থা এতটাই করুণ ছিল যে, সেমিফাইনালের ম্যাচের শেষ দিকে দলের হাল ধরতে সহকারী কোচ জয় লেন্টনকে বদলি খেলোয়াড় হিসাবে মাঠে নামতে হয়েছে।

এমন পরিস্থিতিতে নিজের টুইটারে দলের হয়ে বিজ্ঞপ্তি দিয়েছেন সিডনির তারকা অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ান। সেই সাথে ম্যাচের পর বিয়ার খাওয়ানোর অফার আছে পোস্টটিতে। তবে শর্ত হিসেবে যোগ করা হয়েছে, আগ্রহীদের টেস্ট ক্রিকেটার হওয়া যাবে না। কারণ এরই মধ্যে স্টিভ স্মিথকে দলে চেয়ে দুইবার আবেদন করা হলেও টেস্ট ক্রিকেটারের অজুহাত দেখিয়ে আবেদন নাকচ করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন: আগামী ৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলবো না: তামিম ইকবাল

এদিকে পোস্টটিতে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ মজার ছলে উড়িয়ে দিচ্ছেন, আবার কেউ নিজের সত্যিকার আগ্রহের কথাও জানাচ্ছেন। ড্যানের পোস্টটি রিটুইট করে হাসাহাসি করছেন অজি জাতীয় দলের তারকা ব্যাটার মার্নাস লাবুশেন। ধারাভাষ্যকার ট্রেন্ট কোপল্যান্ডও রিটুইট করে জানান তার আগ্রহের কথা। সেই সাথে ড্যানের পোস্টে মজা করেছেন এবি ডি ভিলিয়ার্স ও জফরা আর্চার।

আরও পড়ুন: কোকেন সেবন করে ফাঁদে পড়লেন ব্রেন্ডন টেলর!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply