বগুড়ায় প্রশ্ন সরবরাহের নামে প্রতারণা, আটক ১

|

বগুড়া ব্যুরো

চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্ন সরবরাহের নামে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে বগুড়ায় এক যুবককে আটক করেছেন র‍্যাব। শনিবার গভীর রাতে জেলার ধুনট উপজেলার বানিয়াগাঁতি থেকে মাহবুব আলম নামে ওই যুবকটে আটক করা হয়।

রোববার সকালে র‍্যা-১২’র বগুড়া ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে কর্মকর্তারা জানান, বানিয়াগাঁতি এলাকার মাহবুব আলম ফেইসবুক ম্যাসেঞ্জার অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্রুপ খুলে এইচএসসি পরীক্ষার প্রশ্ন দেয়ার কথা বলে শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনা করে। এরইমধ্যে দুই জনের কাছ থেকে সে বেশ কিছু টাকা হাতিয়েও নেয়।
র‍্যাব কমকর্তারা জানান, জিজ্ঞাসাবাদে মাহবুব জানিয়েছে, তার কাছে কোনো প্রশ্ন নেই। কিন্তু যেহেতু সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার প্রশ্ন ফাঁস হয়েছে তাই ভূয়া প্রশ্ন সরবরাহ করে টাকা হাতিয়ে নেয়ার উদ্দেশ্যেই সে ফেইসবুকে গ্রুপ খুলেছিলো।

এর আগে এবারের এইচএসসি পরীক্ষা শুরুর আগের রাতেও বগুড়ার শাজাহানপুর থেকে এমন একটি প্রতারক চক্রের একজন সদস্যকে আটক করেছিলো র‍্যা। তার কাছেও কোনো প্রশ্ন পাওয়া যায় নি। সামিউল ইসলাম নামের মাধ্যমিক পরীক্ষা দেয়া ওই ছাত্র হোয়াটস অ্যাপের মাধ্যমে প্রশ্ন সরবরাহের কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply