কোকেন সেবন করে ফাঁদে পড়লেন ব্রেন্ডন টেলর!

|

ছবি: সংগৃহীত

কোকেন সেবন করে জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক ব্রেন্ডন টেলর পড়েছেন ফাঁদে। এবং এই ফাঁদ এতটাই ভয়ঙ্কর যে, ক্রিকেটিং ক্যারিয়ার শেষ করে শাস্তি পাওয়ার জন্য দিন গুনছেন তিনি।

টুইটারের এক পোস্টে ব্রেন্ডন টেলর জানিয়েছেন, জিম্বাবুয়েতে একটি প্রিমিয়ার লিগ আয়োজনের ব্যাপারে ভারতীয় এক ব্যবসায়ীর আমন্ত্রণে ভারত এসেছিলেন ব্রেন্ডন টেলর। তিনদিনের এই আতিথেয়তার বিভিন্ন সময়েই বিপদ আঁচ করতে পেরেছিলেন তিনি। কিন্তু শেষদিকে কোকেন সেবন করেন টেলর, এবং ধরা পড়ে যান ক্যামেরায়। এরপর থেকে স্পট ফিক্সিংয়ের জন্য চাপ প্রয়োগ করা হয় জিম্বাবুয়ের সাবেক এই অধিনায়ককে।

ব্রেন্ডন টেলরের শেষ ম্যাচ। ছবি: সংগৃহীত

ব্রেন্ডন টেলর জানান, জিম্বাবুয়ে বোর্ড থেকে ছয় মাস বেতন পাননি তারা। শঙ্কায় ছিলেন যে, দুই বছরের মধ্যে ক্রিকেটটা ছেড়ে দিতে হতে পারে তাকে। পরিবারের জন্য খাবার যোগাড় করতেই যে ভারত এসে ফেঁসে গেছেন তিনি, এমনটাই বলেছেন। তবে আইসিসিকে বিলম্বে এসব ঘটনা জানানোর কারণে বর্তমানে শাস্তি অবশ্যম্ভাবী মেনেই দিন কাটাচ্ছেন ব্রেন্ডন টেলর।

টেলর আরও জানান, ২০২১ সালের সেপ্টেম্বরে অবসরে যাওয়ার পর ডোপ টেস্ট উৎরাতে ব্যর্থ হয়েছিলেন তিনি। জানিয়েছেন, গত আড়াই বছর ধরে বেশ কিছু ডোপ টেস্টে বেঁচে যাওয়ার ঘটনাও আছে তার।

আরও পড়ুন: শ্রীলঙ্কার পেস বোলিং কোচ হচ্ছেন মালিঙ্গা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply