শিক্ষার্থীরা যখন চাইবেন তখনই সিলেট যেতে প্রস্তুত শিক্ষামন্ত্রী

|

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শাবিপ্রবিতে সংকট নিরসনে আন্দোলকারীরা যখন চাইবেন, তখনই আলোচনার উদ্দেশে সিলেট যেতে প্রস্তুত শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) চলমান আন্দোলনের প্রেক্ষিতে গণমাধ্যমের কাছে ব্রিফ করার সময় শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষার্থীরা যখন আলোচনায় বসতে চাইবে, তখনই বসবো। আমি তো সেজন্য প্রস্তুত হয়েই আছি।

শিক্ষামন্ত্রী বলেন, আমি বেশ কিছুদিন ধরেই শিক্ষার্থীদের সাথে কথা বলছি। তাদের সাথে সকল সমস্যা খুঁজে বের করার জন্য আলোচনায় বসতে চাই। আজও অনেক সময় কথা হয়েছে। এই লম্বা সময়ের আন্দোলনে শিক্ষার্থীরা শারীরিক, মানসিকভাবে অনেকটা বিধ্বস্ত। তারা যদি চায় তো এখনই আলোচনা হতে পারে। বা, ২-৪ দিন সময় নিতে চাইলে নেবে। সে জন্য প্রয়োজনে সিলেট যেতে পারি আমি। তবে একদমই কালক্ষেপণ হবে না।

আরও পড়ুন: শান্তিপূর্ণ আন্দোলন করায় শাবিপ্রবি শিক্ষার্থীদের শিক্ষামন্ত্রীর সাধুবাদ

শিক্ষামন্ত্রী ডা. দীপু বলেন, সকল যৌক্তিক দাবির প্রতি আমাদের সমর্থন সব সময় ছিল এবং সব সময় থাকবে। কারণ, তারা আমাদের সন্তান। তারা আমাদের ভবিষ্যৎ। তাদের সাথে আলোচনায় বসতে চাই। একটা একটা করে সমস্যার সমাধান করতে চাই। তাদের পরামর্শও দরকার আমাদের। শাবিপ্রবি দিয়েই আমরা সমস্যার সমাধান খুঁজে বের করা শুরু করতে চাই। এর একটি সুষ্ঠু প্রভাব সকল পাবলিক বিশ্ববিদ্যালয়েই পড়বে।

আরও পড়ুন: জামিন পেলো আটককৃত শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply