জুয়ায় টাকা খুইয়ে দুই মাসের সন্তানকে বিক্রি করলেন বাবা!

|

ছবি: সংগৃহীত

জুয়া খেলে দুই হাতে উড়িয়েছেন অঢেল টাকা। আর তাতেই কাঁধে চাপে দেনার বোঝা। সেই বোঝা থেকে বাঁচতে নিজের দুই মাস বয়সী সন্তানকে ৮০ হাজার রুপিতে বিক্রি করে দেন এক বাবা। এ ঘটনায় ৩৮ বছর বয়সী ওই বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের তামিলনাড়ুর ত্রিচি শহরে এ ঘটনা ঘটেছে।

নিউজ১৮’র প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় একজন এজেন্টসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ বলছে, ওরাইউরের পূর্ব পান্দামঙ্গলামের আব্দুল সালাম ও তার স্ত্রী কাইরুন্নেসার চার সন্তান রয়েছে। সালামের চাকরি ছিল না। এরপর মদ ও জুয়ায় টাকা হারান তিনি। এর মধ্যে দুই মাস আগে এক ছেলের জন্ম দেন কায়রুন্নেসা।

সম্প্রতি ওরাইউর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন কায়রুন্নেসা। তিনি তার স্বামীসহ তিনজনের বিরুদ্ধে তার ছেলেকে বিক্রির অভিযোগ তোলেন। অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে পুলিশ এবং এরপর তদন্তে নামে। আব্দুল সালাম একই এলাকার আরোকিয়ারাজের কাছ থেকে ৫০ হাজার রুপি ধার নেন।

আরও পড়ুন: ওয়েব সিরিজের নামে পর্ণ ভিডিও, আটক ১

কিন্তু অর্থ পরিশোধ করতে পারেনি সালাম। তখন আরোকিয়ারাজ তাকে আরও কিছু টাকা দেয়ার বিনিময়ে সন্তান বিক্রির প্রস্তাব দেয়। আব্দুল সালাম স্ত্রীকে সন্তান বিক্রির প্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করে। কিন্তু সালাম জোর করে তার ছেলেকে আরোকিয়ারাজের আত্মীয় সান্তনাকুমারের কাছে তুলে দেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply